অগ্নিঝরা মার্চে বৈখরী’র ‘মুক্তির সোপান’

বিজ্ঞাপন

স্বাধীনতার মাস অগ্নিঝরা মার্চের প্রথম দিনে আবৃত্তি আলয় “বৈখরীর” আয়োজনে অনুষ্ঠিত হয়েছে “মুক্তির সোপান”শিরোনামে আবৃত্তির অনুষ্ঠান।

রোববার (১ মার্চ) সন্ধ্যা ৬ টায় চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির গ্যালারী হলে এই আবৃত্তির আসর অনুষ্ঠিত হয়।

বৈখরীর মুখ্য সমন্বয়ক ঐশী পালের সঞ্চালনায় ও বৈখরী’র প্রধান উপদেষ্টা এডভোকেট প্রতাপ পাল-এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড এর সচিব অধ্যাপক আবদুল আলীম।

বিশেষ অতিথি ছিলেন নাট্যজন সাইফুল আলম বাবু, কবি ও শিশু সাহিত্যিক জিন্নাহ চৌধুরী, সুশান্ত পাল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করে বৈখরীর অনুষ্ঠান সমন্বয়ক ত্রয়ী চৌধুরী।

ঐশী পাল এর গ্রন্থনা ও নিদের্শনায় পরিবেশিত হয় সমবেত আবৃত্তি ‘স্বাধীনতা সংগ্রামে বাংলাদেশ’। এতে একক আবৃত্তি পরিবেশন করেন আবৃত্তিশিল্পী রিপন দত্ত, জয় দেব, ত্রয়ী চৌধুরী, পৌলমী পাল, অরিত্র ঘোষ, শিপ্রা রুদ্র, ইন্দ্রা দাশ, ইমন দাশ।

আমন্ত্রিতেদের মধ্য থেকে আবৃত্তি পরিবেশন করেন মুজাহিদুল ইসলাম, তৈয়বা জহির আর্শি, সুপ্রিয়া চৌধুরী, উমেসিং মারমা, তাজুল ইসলাম হাকীম, শাহীনুর আক্তার, সঞ্জয় কুমার, শাহরিয়ার তানজিম, সেলিম উদ্দীন, জয় চন্দ্র বিশ্বাস।

দ্বৈত আবৃত্তি পরিবেশন করেন আমন্ত্রিত আবৃত্তিশিল্পী দীপা দাশ-শামসুল আরেফিন, স্নিগ্ধা সিকদার-প্রতীক বড়ুয়া, এ.এফ.ফাহিম-শারমিন সুলতানা।

ত্রয়ী পরিবেশনায় ছিলেন তূর্না দাম,তারমিন পুস্পা, মৃত্তিকা চক্রবর্তী। এছাড়া সংগীত পরিবেশন করেন তৃষা বিশ্বাস, অথৈ চৌধুরী।


সংবাদ২৪/হামিদ/চট্টগ্রাম/ এমসি

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status