অনেক মানুষই আমাকে ভালোবাসেন না: ট্রাম্প

বিজ্ঞাপন

করোনা পরিস্থিতির পাশাপাশি বর্ণবিরোধী আন্দোলন নিয়ে নির্বাচনী দৌড়ে বেশ চাপে আছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এর মধ্যে প্রতিদ্বন্দ্বী জো বাইডেনকে আগামী মার্কিন প্রেসিডেন্ট হিসেবে মনে করছেন তিনি।

২৬ জুন ফক্স নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রেসিডেন্ট ট্রাম্প বলেন, ‘আমাকে দেশের অনেক মানুষই ভালোবাসেন না। আর এ কারণেই হয়তো নভেম্বরের নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী জো বাইডেন প্রেসিডেন্ট নির্বাচিত হতে যাচ্ছেন।’

ওই সাক্ষাৎকারে বাইডেনকে বিদ্রূপাত্মক আক্রমণ করেনও ট্রাম্প। তিনি বলেন, ‘নিজেকে সুন্দর বা অসুন্দরভাবে প্রকাশের কোনো ইচ্ছা নেই আমার। তবে ওই লোক (বাইডেন) দুটি বাক্যকে এক করে কথাই বলতে পারেন না। আর এমন লোকই কিনা আপনাদের প্রেসিডেন্ট হতে যাচ্ছেন।’

এরপর মার্কিন প্রেসিডেন্ট বলেন, ‘হয়তো দেশের অনেক মানুষ আমাকে ভালোবাসেন না। তবে আমি কেবল আমার কাজটাই করে যাচ্ছি।’

এই সাক্ষাৎকার দেয়ার একদিন আগে পেনসিলভানিয়ায় নির্বাচনী প্রচাণায় জো বাইডেনও ট্রাম্পকে বিদ্রূপ করতে ছাড়েননি। করোনা পরিস্থিতি সামাল দিতে ট্রাম্প শিশুর মতো আচরণ করছেন বলে মন্তব্য করেন তিনি।

বাইডেন বলেন,  প্রেসিডেন্ট শিশুদের মতো বিশ্বাস করতে চান না বলে এসব ঘটছে। মনে হচ্ছে ট্রাম্প ছাড়া আর সবার ওপরেই করোনা প্রভাব ফেলেছে। প্রেসিডেন্টের কাজ এটা নিয়ে চিৎকার করা নয়, বরং যোগ্য নেতৃত্ব দিয়ে এর জন্য কিছু করা।


সংবাদ২৪/এসডি

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status