ইউএনও ওয়াহিদার উপর হামলা: শ্রীমঙ্গলে নিন্দা ও প্রতিবাদ সমাবেশ

বিজ্ঞাপন

জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ ও তার সন্তান দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম এর উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নিন্দা ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে।

সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুরে শহরের ভানুগাছ রোডস্থ পেট্রলপাম্পের সামনে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল শ্রীমঙ্গলের আয়োজনে এ প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শ্রীমঙ্গল মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার মোয়াজ্জেম হোসেন ছমরুর সভাপতিত্বে উক্ত নিন্দা ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, সাবেক সহকারি কমান্ডার অমলেন্দু পাল, জেলা সহকারি কমান্ডার মো. আনসার আলী, ছোবহান মিয়া, সানু মিয়া, রতি কান্ত রায়, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের উপজেলা শাখার আহবায়ক রোটারিয়ান মিঠন পাল, সদস্য সচিব মো. জসিম উদ্দিন প্রমূখ।

এসময় প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, মুক্তিযোদ্ধা সন্তান ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখকে হত্যার জন্য দুর্বৃত্তরা হামলা করে। অবিলম্বে আমরা দৃষ্টান্তমূলক শাস্তি দেখতে চাই জড়িতদের বিরুদ্ধে। উপস্থিত সবাই বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে সরকারী কর্মকর্তাদের নিরাপত্তার জোর দাবি জানান।


সংবাদ২৪/শ্রীমঙ্গল/সাজু/এসডি

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status