একাধিক প্রেমের প্রশ্নে মুখ খুললেন জয়া

বিজ্ঞাপন

প্রায়ই গুঞ্জন শোনা যায় অভিনেত্রী জয়া আহসান বিভিন্ন পরিচালকের সাথে প্রেম করছেন। সত্যিই কি জয়া প্রেমে পড়েন? নাকি পরিচালকরা তার প্রেমে পড়েন? এবার সে কথা জয়া আহসান নিজেই জানালেন।

একটি টেলিভিশনের অনুষ্ঠান ‘অপি’স গ্লোয়িং চেয়ার’ এর উপস্থাপক অপি করিমের প্রশ্নে তিনি এ কথা জানান।

গতকাল অপি করিম তার ফেসবুকে ওই অনুষ্ঠানের ভিডিও শেয়ার করেন। সেখানে অপি করিম প্রশ্ন করেন, ‘যখন যে পরিচালকের সঙ্গে আপনি কাজ তার সঙ্গে আপনাকে জড়িয়ে অনেক কথা শোনা যায়। এমনভাবে শোনা যায় যে বিশ্বাস করতে বাধ্য হতে হয়। এটা কেন? সাধারণত কোনো অভিনেত্রীর প্রেমের গুঞ্জন ছড়ায় কোনো একজন অভিনেতা বা পরিচালকের সঙ্গে অনেক বেশি কাজ করতে থাকলে। কিন্তু আপনাকে নিয়ে একাধিক পরিচালকের সঙ্গে গুঞ্জন আসে। খুব মুখরোচক গল্প হয়। সেগুলো কেন?’

প্রশ্নের জবাবে জয়া বলেন, ‘আমিও বাধ্য হচ্ছিলাম কিছুদিন আগে যখন একজন রাজনীতিবিদকে জড়িয়ে আমার প্রেমের গুঞ্জন ছড়ালো। অবাক হয়ে যাই এইসব মুখরোচক গল্পগুলো কীভাবে তৈরি হয় এবং কীভাবে ছড়ায়। আমি যখন ওই ভদ্রলোকের সঙ্গে আমার প্রেমের খবরটি শুনলাম নিজের মনেই হাসলাম। ওই ভদ্রলোকের নামও আমি ভালো করে শুনিনি। বুঝলাম যে এটা হয়তো একটা প্যাকেজ। খ্যাতি আসলে বিড়ম্বনা আসবে।

আর পরিচালকদের নিয়ে যে গুঞ্জন ছড়ায় সেটা আসলে আমি কিছু বলতে পারবো না। পরিচালকরাই ভালো বলতে পারবেন। এখন কেউ যদি আমার কাজের প্রেমে পড়ে সেটা ঠিক আছে। পেশাদারীত্ব এটা। কিন্তু কেউ যদি আমার প্রেমে পড়ে বা মানুষটার প্রেমে পড়ে সেটাতে আমার কোনো হাত নেই।’

এরপর অপি করিমকে প্রশ্ন করেন জয়া আহসান। এক প্রশ্নের উত্তরে অপি করিম বলেন, ‘আসলে জয়া আপা কিছু কিছু বিষয় নিয়ে কথা না বলাই ভালো। যাদের সঙ্গে আমার সম্পর্ক ছিলো তারা এখন ভালো আছে। সুন্দর আছে। তারা সবাই সংসারও করছে। হয়তো আমি তাদের জন্য পারফেক্ট ছিলাম না। কিন্তু আমি কখনোই বলবো না যে ভুল করেছি। কারণ ভুল করেছি বললে বোঝা যাবে যে আমার ভালোবাসাটা ভুল ছিলো। কিন্তু সেটা তো ভুল ছিলো না। আমি সত্যিকারই ভালোবেসেছি।


সংবাদ২৪/এসডি

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status