এক পাগলী মা হয়েছে, বাবা হয়নি কেউ

বিজ্ঞাপন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ থেকে আলি হায়দারঃ কিশোরগঞ্জের বাজিতপুরে এক পাগলী ফুটফুটে এক শিশুটির সন্তান জন্ম দিয়েছে। কিন্তু সেই শিশুছেলে সন্তানের বাবার কোন পরিচয় মিলছে না। ঐ পাগলীও শিশুসন্তানের পিতৃ পরিচয় এমনকি নিজের পরিচয়ও বলতে পারছেন না।

আজ মঙ্গলবার (১১ আগস্ট) সকাল ১০টার দিকে বাজিতপুর উপজেলার বলিয়ারদী ইউনিয়নের নোয়াহাটা এলাকায় রাস্তার পাশে এই শিশুছেলে সন্তানের জন্ম দেন, ঐ মানষিক প্রতিবন্ধী নারী।

জানাযায়, গতকাল সকালে বলিয়ারদী ইউনিয়নের নোয়াহাটা এলাকায় রাস্তার পাশে ঐ নারী সন্তান প্রসব করলে, সেই খবর সর্বত্র ছড়িয়ে পড়ে। পরে বিষয়টি উপজেলা প্রশাসন স্থানীয় গণ্যমান্য লোকদের কাছে পৌঁছালে, তারা এ নারী ও শিশুসন্তানকে বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে উপজেলা প্রশাসন ঐ নারী ও শিশুর সার্বিক খোঁজ-খবর রাখছেন এবং প্রয়োজনীয় খাবার, ওষুধ ও কাপড়ের দ্বায়িত্ব নিয়েছেন।

এই বিষয়ে বাজিতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দীপ্তিময়ী জামান জানান, ঐ নারী ও শিশু সন্তানকে উপজেলা প্রশাসনের তত্ত্ববধানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখেছি এবং ওই নারীর পরিচয় ও শিশুটির পিতৃ পরিচয় জানার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্নভাবে জানার চেষ্টা করছি। পরিচয় না পাওয়া না গেলে আদালতের মাধ্যমে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

এই বিষয়ে উপজেলা সমাজসেবা কর্মকর্তা বাবুল মিয়া কথা বললে তিনি জানান, আমরা ঐ শিশু ও নারীকে দেখশোনার জন্য দুইজন কর্মী নিয়োগ দিয়েছি। এছাড়া সার্বিক খোঁজ-খবর রাখছি।

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status