করোনার টানে মাঠ থেকে আইসোলেশনে জাভি

বিজ্ঞাপন

কথা ছিলো আজ মাঠের ডাগআউটে থেকে সতীর্থদের দিক নির্দেশনা দেওয়ার। কিন্তু ম্যাচের আগেই তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়। ফলে মাঠের আগে আইসোলেশনেই যেতে হলো স্পেন এবং বার্সেলোনার কিংবদন্তী মিডফিল্ডার জাভি হার্নান্দেজকে।

শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন জাভি।

বর্তমানে কাতারের ক্লাব আল সাদের কোচের ভূমিকা পালন করছেন সাবেক এই বার্সা মিডফিল্ডার। চার মাসের বিরতি কাটিয়ে কাতারে ফিরেছে দেশটির শীর্ষ ফুটবল লিগ। আজ আল খোরের বিপক্ষে মাঠে নামার কথা আল সাদের। ম্যাচের আগেই করোনা টেস্টের ফলাফল হাতে পেলেন জাভি। তাতে তার দেহে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে জাভি জানিয়েছেন, করোনা পজেটিভ হলেও তার শরীরে কোনধরণের উপসর্গ দেখা যায়নি। শারিরীকভাবেও তিনি সুস্থ আছেন বলেই জানিয়েছেন। তবে পজেটিভ আসায় চিকিৎসকের পরামর্শ মেনে আইসোলেশনে থাকছেন জাভি।

জাভি বলেন, আল সাদের হয়ে আজ মাঠে থাকতে পারছিনা, এটা দু:খজনক। আমার পরিবর্তে ডেভিড প্র্যাটস (রিজার্ভ কোচ) দায়িত্ব পালন করবে। কাতার সুপার লিগের নিয়ম অনুযায়ী ক’দিন আগে আমি করোনা টেস্ট করি এবং সেখানে পজেটিভ আসে। আমি আইসোলেশনে আছি এবং সুস্থ হওয়া পর্যন্ত থাকবো। যখন মেডিকেল কর্তৃপক্ষ আমাকে অনুমোদন দেবে আমি আবারো স্বাভাবিক কাজে ফিরবো।

২০১৯ সালের মে মাসে আল সাদের কোচের দায়িত্ব নেন জাভি। মেসির একসময়কার সতীর্থ জাভির চলতি মৌসুমে বার্সার কোচ হিসেবে যোগদানের গুঞ্জন ওঠে। যদিও শেষপর্যন্ত সেটি সত্যতা পায়নি। আল সাদের সঙ্গে আরো এক বছরের চুক্তি বাড়িয়ে নিয়েছেন স্পেনের বিশ্বকাপজয়ী এই তারকা।

#সংবাদ২৪/এইচএ 

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status