করোনায় ইউসিবি ব্যাংকের পরিচালকের মৃত্যু

বিজ্ঞাপন

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এবার মারা গেলেন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) পরিচালক ও ইউসিবির রিস্ক ম্যানেজমেন্ট কমিটির সদস্য ফরিদ উদ্দিন আহমেদ।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৭২ বছর।

ইউসিবি পরিচালনা পর্ষদ, ব্যবস্থাপনা পর্ষদ ও ইউসিবি পরিবারের সদস্যরা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।

ফরিদ উদ্দিন আহমেদ ১৯৬৯ সালে প্রখ্যাত বহুজাতিক ওষুধ শিল্প সংস্থা গ্ল্যাক্সোস্মিথক্লাইনে কস্ট ও ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্ট হিসেবে যোগদান করেন। গ্ল্যাক্সোস্মিথক্লাইনে ৩৯ বছরের কর্মজীবনে ফরিদ অ্যাকাউন্টস বিভাগ, ইন্টারনাল অডিট বিভাগ এবং সাপ্লাই চেইন বিভাগের প্রধান হিসাবে দায়িত্বরত ছিলেন। এছাড়া, তিনি প্রায় দুই দশক আইসিএমএবি এর কোর্স প্রশিক্ষক এবং দুই মেয়াদে আইসিএমএবি চট্টগ্রাম ব্রাঞ্চ কাউন্সিলের চেয়ারম্যান ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিংয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।

ফরিদ উদ্দিন আহমেদ ১৯৪৮ সালের ফেব্রুয়ারিতে চট্টগ্রামের একটি সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি এক মেয়ে, এক ছেলেসহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন।

প্রসঙ্গত, মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে এর আগের আরও কয়েকজন ব্যাংকারের মৃত্যু হয়েছে। ভাইরাসটিতে আক্রান্ত হয়েছে মন্ত্রী-এমপিসহ অনেক বিশিষ্টজন ইতিমধ্যে প্রাণ হারিয়েছেন।


সংবাদ২৪/এসডি

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status