কাউন্সিলের মাধ্যমে দল পুনর্গঠন করবে বিএনপি

বিজ্ঞাপন

কাউন্সিলের মাধ্যমে দল পুনর্গঠন করবে বিএনপি। শনিবার দলের স্থায়ী কমিটির বৈঠকে এ বিষয়ে বেশিরভাগ নেতা একমত হন। লন্ডনে অবস্থানরত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এ বিষয়ে সম্মতি ও তাগিদ দিয়েছেন।

শনিবার (১৮ জুলাই) রাতে এক ভার্চুয়াল বৈঠক শেষে দেশ রূপান্তরকে এসব জানান বিএনপির একাধিক স্থায়ী কমিটির সদস্য।

স্থায়ী কমিটির সদস্যরা বলেন, কোরবানীর ঈদের পর দলের পুনর্গঠন কাজ শুরু হবে। কীভাবে দলকে শক্তিশালী করা যায় তা নিয়ে স্থায়ী কমিটির সদস্যদের মতামত জানতে চান তিনি। সদস্যরা তাদের মতামত দেন। বেশিরভাগ সদস্য কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠনের বিষয়ে মতামত দেন।

তারা যেখানে কাউন্সিল করা সম্ভব হবে না সেখানে সংশ্লিষ্ট সবার সঙ্গে আলোচনা করে কমিটি গঠনের কথা বলেছেন। তারেক রহমান এতে সম্মতি দিয়েছেন।

বিএনপি নেতারা দেশ রূপান্তরকে বলেন, এ ছাড়া করোনা ও বন্যা পরিস্থিতির ওপর সার্বক্ষণিক নজর রাখার জন্য স্থায়ী কমিটির সদস্যদের নির্দেশনা দিয়েছেন তারেক রহমান।

বিকেল সোয়া ৫টার দিকে ভার্চুয়ালি এ বৈঠক শুরু হয়ে শেষ হয় রাত ৮টায়। লন্ডন থেকে যুক্ত হয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বৈঠকে সভাপতিত্ব করেন।

বৈঠকে অন্যদের মধ্যে অংশ নেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, ড. আব্দুল মঈন খান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, বেগম সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকু।


সংবাদ২৪/এসডি

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status