কিশোরগঞ্জে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছুরিকাঘাত

বিজ্ঞাপন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় নোভেল (২২) নামে এক বখাটে, এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করার ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকাল ১১টার দিকে এই ঘটনা ঘটে।

জানা যায়, বখাটে নোভেল পাশবর্তী নিকলী উপজেলার পাথারকান্দি সিংপুর গ্রামের ফাইজুল ইসলামের পুত্র। আর আহত মিতু আক্তার (১৭) করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বখাটে নোভেল গত কয়েক বছর যাবত মিতু আক্তারকে বিভিন্ন ভাবে উত্যক্ত করে আসছিলো। সর্বশেষ মঙ্গলবার (১১ আগস্ট) সকাল ১১টার দিকে নিয়ামতপুর উচ্চ বিদ্যালয়ের পাশে মিতু আক্তারকে একা পেয়ে প্রেমের প্রস্তাব দিলে, তৎক্ষনাৎ মিতু আক্তার সেই প্রস্তাব প্রত্যাখ্যান করে। এই সময় বখাটে নোভেল রাগান্বিত হয়ে সাথে থাকা ধারালো ছুরি দিয়ে মিতু আক্তারকে বেশ কয়েটি আঘাত করলে, মিতু আক্তার চিৎকার শুরু করে। চিৎকার শুনে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে, এই সময় বখাটে নোভেল পালিয়ে যায়। পরে স্থনীয় লোকজন মিতু আক্তারকে গুরুতর অবস্থায় করিমগঞ্জ হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক অবস্থা বেশি গুরুতর দেখে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পেরণ করে।

এই বিষয়ে করিমগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি জানার পর পরই আমরা অভিযুক্ত নোভেলকে গ্রেফতারের তৎপরতা শুরু করি। এই বিষয়ে আমাদের স্যার পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) আসামীকে ধরতে সর্বাত্মক নির্দেশনা ও সহায়তা করেন। পরে আমরা তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে নোভেলের অবস্থান নিশ্চিত করে, বেশ কয়কটি অভিযান পরিচালনা করে, আসামি নোভেলকে আটক করতে সমর্থ হই।

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status