কুবির ৬ষ্ঠ ক্যাডেট আন্ডার অফিসার মাহমুদুল 

বিজ্ঞাপন

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) বিএনসিসি প্লাটুনের নতুন ক্যাডেট আন্ডার অফিসার (সিইউও) হিসেবে আজ ৩১ জুলাই থেকে দায়িত্ব পালন করবেন ক্যাডেট সার্জেন্ট মাহমুদুল হাসান। তিনি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ১১ তম ব্যাচের শিক্ষার্থী।

তিনি বিশ্ববিদ্যালয় প্লাটুনের ৬ষ্ঠ ক্যাডেট আন্ডার অফিসার। এর আগে গত বছরের ৫ আগস্ট থেকে এই দায়িত্ব পালন করে আসছিলেন বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ৯ম ব্যাচের শিক্ষার্থী তন্ময় কুমার সরকার। গতকাল ৩০ জুলাই  তাঁর মেয়াদ শেষ হওয়ার কারণে উক্ত পদের নতুন দায়িত্বভার তিনি গ্রহণ করেন।

এর আগে বছরের জানুয়ারি মাসের ১৩ তারিখ তিনি সিইউও পদের জন্য চূড়ান্তভাবে নির্বাচিত হোন। এই জন্য তাকে লিখিত পরীক্ষা, ড্রীল, কমান্ড এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করে উত্তীর্ণ হতে হয়।

ময়নামতি রেজিমেন্ট এর রেজিমেন্টে কমান্ডার লেফটেন্যান্ট কর্ণেল সালাহ্উদ্দিন আল মুরাদ জি এবং রেজিমেন্ট এডজুটেন্ট মেজর শিব্বির আহমেদ বিপু তাকে উক্ত সিইউও র্যাঙ্ক পড়ান।

ময়নামতি রেজিমেন্ট এর ৫টি ব্যাটালিয়ন থেকে এ বছর ১৩ জন সিইউও নির্বাচিত হোন। এর মাঝে প্রতি ব্যাটালিয়ন থেকে একাধিক সিইউও নির্বাচিত হলেও ৯ নং ব্যাটালিয়ন থেকে তিনিই একমাত্র সিইউও নির্বাচিত হোন।

উল্লেখ্য, আগামী ১ বছর তিনি ময়নামতি রেজিমেন্ট এর ৯ নং বিএনসিসি ব্যাটালিয়নের সিইউও হিসেবে দায়িত্ব পালন করবেন।


সংবাদ২৪/কুবি/ইকবাল/এসডি

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status