কুমার বিশ্বজিতের সুরে প্রকাশ পেলো বারী সিদ্দিকীর শেষ গান

বিজ্ঞাপন

কুমার বিশ্বজিতের সুরে প্রয়াত সঙ্গীতশিল্পী এবং দেশের খ্যাতিমান বংশীবাদক বারী সিদ্দিকীর শেষ গান ‘একদিন আমারও ছিলো ঘর’। প্রায় চার বছর আগে একটি সিনেমার এ গানে কণ্ঠ দিয়েছিলেন বারী সিদ্দিকী। নতুন করে গানটির সুর এবং সঙ্গীতায়োজন করেছন সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিত।

‘একদিন আমারও ছিলো রে ঘর’ গানটি লিখেছিলেন ২০১৬ সালে র্নিমিত ‘ঢাকা ড্রিম’ চলচ্চিত্রের নির্মাতা প্রসূন রহমান। প্রকাশ পাওয়া এ গানটির সুর ও সংগীতায়োজন করেছেন কুমার বিশ্বজিৎ।

বুধবার (২২ জুলাই) সিনেমাটির কনটেন্ট পার্টনার বাংলাঢোলের ইউটিউব চ্যানেলসহ ৫টি অ্যাপে প্রকাশ করা হয়েছে গানটি। এ ছাড়াও গানটি বাংলাফ্লিক্স, রবিস্ক্রিন, এয়ারটেলস্ক্রিন, টেলিফ্লিক্স ও বিডিফ্লিক্স লাইভে পাওয়া যাচ্ছে।

গানটি সম্বন্ধে কুমার বিশ্বজিৎ জানান, তার অনেক গানে বাঁশি বাজিয়েছেন বারী সিদ্দিকী। তার সুরেও গান গেয়েছেন কুমার। ভীষণ ইচ্ছে ছিলো নিজের সুরে একটি গান হলেও তাকে (বারী) দিয়ে গাওয়াবেন। কিন্তু বারী প্রয়াণের ফলে তা আর সম্ভব হয়নি।

প্রসূণ রহমান বলেন, ‘বারী সিদ্দিকীর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে ছবিটি তার নামে উৎসর্গ করা হয়েছে। সামনে ছবির অন্যগানগুলোও প্রকাশ করা হবে। সিনেমাটিতে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, মুনীরা মিঠু, জয়িতা মহালনবীশ, শাহাদাৎ হোসেন, শাহরিয়ার ফেরদৌস সজীব, সুজাত শিমুল প্রমুখ।’

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status