কেন্দুয়ায় নৌকা ডুবে কিশোরীর মৃত্যু

বিজ্ঞাপন

নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনার কেন্দুয়ায় নৌকা ডুবে এক কিশোরীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৪ আগস্ট) দুপুরে উপজেলার বৌসন বিলে বাতাসে নৌকা উল্টে এ দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, ভগ্নিপতির বাড়িতে বেড়াতে এসে আত্মীয় স্বজনদের সাথে নৌকায় ঘুরতে গিয়ে নৌকা ডুবে মারা যান হাসিবা (১৮)।

নিহত হাসিবা ঢাকার ডেমরা থানার সারুলিয়া গ্রামের মো. কবির উদ্দিনের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঈদের দিন ঢাকা থেকে বাবা মায়ের সাথে হাসিবা তার ভগ্নিপতি খোকন মিয়ার বাড়িতে কেন্দুয়ার দুর্গাপুর গ্রামে বেড়াতে আসেন। মঙ্গলবার (৪ আগষ্ট) দুপুরে মৃত হাসিবার ভগ্নিপতি খোকন মিয়ার ভাই স্থানীয় ইউপি সদস্য হানিফ মিয়ার সাথে বৌসন বিলে তারা কয়েকজন মিলে নৌকায় করে ঘুরতে বের হয়। এসময় বিলের মাঝামাঝি পৌছতেই বাতাসে নৌকা উল্টিয়ে ফেললে সকলেই পানিতে পড়ে যায়।

অন্যরা সাঁতরে তীরে ভিরলেও হাসিবা পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে কেন্দুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে কেন্দুয়া থানার ওসি মো. রাশেদুজ্জামান বলেন, লাশের সুরত হাল রিপোর্ট করা হয়েছে। বাবা মায়ের সাথে বেড়াতে এসে দুর্ঘটনায় মৃত্যুতে পরিবারের মাঝে শোক নেমে এসেছে।

তারা লাশের দাফন কেন্দুয়াতেই করে ফেলবে বলে পরিবার থেকে জানানো হয়েছে। এছাড়া স্থানীয় ইউপি সদস্য হানিফ মিয়া উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সংবাদ২৪/হুমায়ুন কবির/এইচএ 

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status