কোরবানির মাংস নিয়ে সংঘর্ষ: প্রাণ হারালে যুবক

বিজ্ঞাপন

কিশোরগঞ্জের ভৈরবে ঈদুল আজহার কোরবানির মাংস বিতরণ করাকে কেন্দ্র করে এলাকাবাসীর দু’পক্ষের সংঘর্ষে শাহ আলম (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৭ জন আহত হওয়ার খবর জানা গেছে।

জানা যায়, শনিবার (১ আগস্ট) ঈদুল আজহার দিন বিকেলে ভৈরব উপজেলার শিমুল কান্দির, কান্দিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এতে বেশ কয়েকটি বসতবাড়িতে হামলা ও ভাঙচুর করা হয়েছে।

নিহত শাহ আলম কান্দিপাড়া গ্রামের নুরুল ইসলামের পুত্র। তিনি কুলিয়ারচর বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে লাইনম্যান হিসেবে কর্মরত ছিলেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ঈদের দিন বিকেল কোরবানির মাংস বিতরণকে কেন্দ্র করে শাহ আলমের সাথে ভায়রার বাড়ির লোকজনের সঙ্গে কথা কাটাকাটি হয়। পরে তা এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে রূপ নেয়। এতে শাহ আলম মাথায় আঘাত প্রাপ্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে।

পরে তাকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া পরামর্শ দেন। পরে ঢাকার নিউরোলজি সায়েন্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।

এই বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন বলেন, ঘটনার পর খবর পেয়ে, আমরা ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করি এবং ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করি।

#সংবাদ২৪/কিশোরগঞ্জ/আলি

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status