ঘোড়াঘাটের ইউএনওকে কুপিয়ে জখম, আনা হচ্ছে ঢাকায়

বিজ্ঞাপন

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় আনা হচ্ছে বলে জানিয়েছেন রংপুর কমিউনিটি হাসপাতালের চিকিৎসকরা।

চিকিৎসকরা জানিয়েছেন, ওয়াহিদা খানমের অবস্থা সংকটাপন্ন। তাকে ছুরি দিয়ে কোপানোর পাশাপাশি হাতুড়ি দিয়ে আঘাত করা হয়েছে। এতে তার মাথায় জখম হয়েছে। ফলে তার শরীরের একটি অংশ এখন অবশ রয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হচ্ছে।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের বিভাগীয় প্রধান তোফায়েল হোসেন ভূঁইয়া বলেন, ইউএনওর মাথার বাম দিকে বেশি আঘাত লেগেছে। তাঁর প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। ধাতব কোনো বস্তু দিয়ে তাঁর মাথায় আঘাত করা হয়েছে। তাঁর শরীরের ডান দিক অবশ হয়ে গেছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

বুধবার দিবাগত রাত দেড়টার দিকে ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও তার বাবার ওপর হামলা চালায় এক যুবক। গুরুতর অবস্থায় ইউএনও ওয়াহিদা খানমকে রংপুর কমিউনিটি হাসপাতালে এবং তার বাবাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে হামলার কারণ বা অভিযুক্তদের এখনো খুঁজে পায়নি পুলিশ। হামলার বিষয়টি ঢাকাটাইমসকে নিশ্চিত করেছেন ঘোড়াঘাট থানার ওসি আমিরুল ইসলাম। তবে তিনি হামলার কারণ জানাতে পারেননি। এছাড়া কে বা কারা এই হামলার সঙ্গে জড়িতে সেটিও জানতে পারেনি পুলিশ।

ওসি জানান, ঘটনার কারণ এবং অভিযুক্তকে খুঁজে বের করতে কাজ করছে পুলিশ।


সংবাদ২৪/এসডি

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status