ছয় বছর পর জয়ার ‘স্বপ্ন ভঙ্গ’

বিজ্ঞাপন

জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী জয়া আহসান। দুই ডজনের বেশি ছবিতে অভিনয় করে বহু আগেই তিনি নিজেকে চলচ্চিত্রের শীর্ষ নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। তার অভিনীত চলচ্চিত্রের মধ্যে কলকাতার কয়েকটি ছবিও রয়েছে। ওপার বাংলার নির্মাতা ও দর্শকদের কাছেও তিনি সমান ভাবে জনপ্রিয়।

চলচ্চিত্রের পাশাপাশি ধারাবাহিক ও প্যাকেজ মিলিয়ে ৩০টির বেশি নাটকেও অভিনয় করেছেন জয়া আহসান। তবে চলচ্চিত্রের তুমুল ব্যস্ততার কারণে গত প্রায় ছয় বছর ছোট পর্দায় দেখা যায়নি তাকে। সেই বিরতি ভেঙে ঈদকে সামনে রেখে আবারও ছোট পর্দায় ফিরেছেন জয়া। অভিনয় করেছেন ‘স্বপ্ন ভঙ্গ’ নামের একটি নাটকে।

এই নাটকটির গল্প ভৌতিক ঘরানার। রচনা ও পরিচালনায় রয়েছেন প্রয়াত আসফাক।

কাহিনি অনুযায়ী, সাহেদ ও অনি নতুন সংসার শুরু করেছেন। কিন্তু হঠাৎই তাদের জীবনে ঘটে যায় এক মর্মান্তিক দুর্ঘটনা। এরপর ঘটতে থাকে নানারকম ভৌতিক ঘটনা। তারা মুখোমুখি হন দারোয়ান, কেয়ার টেকার ও বন্ধুদের অসামঞ্জস্য আচরণের। একপর্যায়ে সাহেদ ও অনি জানতে পারেন, পূর্বে ঘটে যাওয়া দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়েছিল।

এরকম নানা ভৌতিক ঘটনার ভেতর দিয়েই এগুতে থাকবে ‘স্বপ্ন ভঙ্গ’ নাটকটির গল্প। এতে জয়া আহসান অভিনয় করেছেন অনি চরিত্রে। নাটকটি ঈদুল আজহার অনুষ্ঠানমালায় ঈদের সপ্তম দিন রাত ৯টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচারিত হবে।


সংবাদ২৪/এসডি

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status