টাঙ্গাইলে নৌকাডুবি: মাঝিসহ পাঁচজনের মৃত্যু

বিজ্ঞাপন

টাঙ্গাইলের বাসাইলের একটি বিলে নৌকাডুবিতে মাঝিসহ পাঁচজনের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকাল ৪টার দিকে উপজেলার গিলাবাড়ী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে কাউলজানী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের  ইউপি সদস্য রুবেল মিয়া নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, উপজেলার গিলাবাড়ী গ্রামের নৌকার মাঝি তাইজ উদ্দিন (৫০), একই এলাকার মিঞ্জু মিয়ার স্ত্রী জমেলা বেগম (৬০) ও তার ছেলে হামিদুর রহমান রনো (৩৫), একই এলাকার আতা মিয়ার ছেলের বউ (৩২), সখীপুর উপজেলার কৈয়ামধু গ্রামের হায়দার আলীর ছেলে শাহ আলম (২৫)।

স্থানীয় ইউপি সসদ্য রুবেল মিয়া বলেন, নৌকাটি দাঁড়িয়াপুর থেকে গিলাবাড়ীতে আসছিল। গিলাবাড়ী বাজার এলাকায় পৌঁছালে ওপর দিয়ে চলে যাওয়া বিদ্যুতের তারের সঙ্গে নৌকার মাঝির স্পর্শ লাগে। এ সময় নৌকাটি ডুবে যায়। এ ঘটনায় ঘটনাস্থল থেকে পাঁচ জনের মরদেহ স্থানীয়রা উদ্ধার করেছেন বলেও জানান এই ইউপি সদস্য। এই নেরৗকায় কতজন নিখোঁজ রয়েছে সেটিও নিশ্চত করতে পারেনি এই জনপ্রতিনিধি। বাসাইল ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ারম্যান শফিকুল ইসলাম বলেন, ঘটনাটি জানতে পেরে ঘটনাস্থলে ডুবুরি পাঠানো হয়েছে।

এ ব্যাপারে বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমির হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এই ঘটনায় কতোজন মারা গেছে আর নিখোঁজ রয়েছে কতজন তা এখনই বলা যাচ্ছে না।


সংবাদ২৪/এসডি

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status