টিএসসিতে ছাত্রলীগের উপর ছাত্রদলের হামলা

বিজ্ঞাপন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসিতে ছাত্রলীগের উপর ছাত্রদল হামলা করেছে। এতে ছাত্রলীগের কয়েকজন সদস্য ছাড়াও আরও একজন সাধারণ শিক্ষার্থী আহত হয়েছেন।

বুধবার (১ জুলাই) সন্ধ্যার কিছুক্ষণ পরে ছাত্রদল এই হামলা চালায় বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সন্ধ্যার পর টিএসসিতে ঢাবির জসীমউদ্দিন হলের জিএস ইমাম হাসানের সাথে ছাত্রদল নেতা মাহফুজের বাকবিতণ্ডা হয়। এসময় মাহফুজের সাথে ছাত্রদলের আরো কয়েকজন এগিয়ে এসে মারামারি শুরু করেন।

এ ঘটনায় আহত ছাত্রলীগের সদস্য ইমাম, সাহাদ আমিন, মানিক ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন বলে জানা গেছে।

জানা যায়, টিএসসিতে ডাকসুর সাবেক সদস্য (সদ্য মেয়াদকাল সম্পন্ন হয়) তারভীর হাসান সৈকত করোনা সংকটে ছিন্নমূল মানুষদের আহারের ব্যবস্থা করে আসছিলেন বেশ কিছুদিন থেকে। এছাড়াও তারা টিএসসিতে অবস্থান করে সাধারণ শিক্ষার্থী ও মানুষদের ভিড় না করে সংক্রমণ রোধেও স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনকে সহায়তা করতেন সৈকতের অনুসারীরা।

সন্ধ্যায় ভিড় এড়াতে টিএসসি থেকে মানুষজনকে সরে যেতে অনুরোধ করেন তারা। এমন সময়ে ছাত্রদল নেতা মাহফুজ গাড়ি নিয়ে সেখানে গেলে তারা তাকে সরে যেতে বলেন। কিন্তু মাহফুজ সেখানে অন্য কারো জন্য অপেক্ষা করছেন বলে জানান। অতঃপর জিএস ইমাম হাসানের সাথে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আশপাশে পূর্ব থেকে অবস্থানকারী ছাত্রদল নেতা-কর্মীরা এসে হামলা চায়। এক পর্যায়ে ছাত্রলীগের কর্মীদের উদ্ধারে এগিয়ে আসলে টিএসসির একজন সাধারণ ব্যবসায়ীও আক্রমণের শিকার হন বলে অভিযোগ করে ছাত্রলীগ নেতা সৈকত।

এদিকে অন্য একটি সূত্র জানায়- হামলার এক পর্যায়ে আশপাশে অবস্থানরত সাংবাদিকরা পেশাগত কাজে এগিয়ে আসলে একজন ফটো সংবাদিক ছবি তুলতে যাওয়া তার ওপর চড়াও হন ছাত্রদলের সদস্যরা।


সংবাদ২৪/এসডি

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status