ট্রেইলার দিয়েই প্রশংসিত মাহির ‘অক্সিজেন’

বিজ্ঞাপন

বেশ কিছুদিন ধরে হলে নেই অভিনেত্রী মাহিয়া মাহির নতুন কোনো ছবি। তার ওপর করোনার প্রভাবে বন্ধ আছে সিনামার কাজও। তবে এবার ঈদে বড় কোনো চলচ্চিত্রে না হলেও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে ভিন্ন রূপে হাজির হচ্ছেন মাহি। ঈদে একটি শর্টফিল্ম নিয়ে দর্শকের সামনে হাজির হচ্ছেন তিনি। শর্টফিল্মটির নাম ‘অক্সিজেন’।

সম্প্রতি প্রকাশ পেয়েছে ‘অক্সিজেন’এর ট্রেইলার। আর এই ট্রেইলারেই ভক্তদের প্রশংসায় ভাসছেন মাহি।

এক মধ্যবিত্ত পরিবারের মেয়ে তার বাবার চিকিৎসার জন্য কেমন সংগ্রামের মুখোমুখি হন, সেটাই উঠে আসবে ‘অক্সিজেন’-এ। এটি নির্মাণ করেছেন রায়হান রাফি। এদিকে এবার একই নির্মাতার একটি ওয়েব সিরিজেও অভিনয় করছেন এই গ্ল্যামারকন্যা। অভিনয়ের বাইরে তিনি এটি প্রযোজনাও করছেন। এর মাধ্যমে প্রথমবার প্রযোজনায় নাম লেখালেন মাহি।

সিরিজটি প্রসঙ্গে মাহি বলেন, সম্প্রতি চার পর্বের ওয়েব সিরিজটির শুটিং ঢাকা ও গাজীপুরের বিভিন্ন লোকেশনে শুরু হয়েছে। কেন্দ্রীয় চরিত্রে আছি আমি। এখানেও আমাকে ভিন্ন রূপে দেখতে পাবেন দর্শক। আশা করছি, ভক্তরা ভালো কিছু পাবেন।

এদিকে করোনার কারণে এতোদিন শুটিং বন্ধ থাকলেও মাহি সম্প্রতি চলচ্চিত্রের শুটিং শুরু করেছেন। ‘আনন্দ অশ্রু’ সিনেমাতে তিনি জুটি বেঁধেছেন সাইমন সাদিকের সঙ্গে। এই জুটিকে নিয়ে সিনেমাটি নির্মাণ করছেন ‘দুই নয়নের আলো’ খ্যাত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। সিনেমাটির অল্পকিছু অংশের শুটিং বাকি ছিল। সম্প্রতি বিএফডিসিতে ‘আনন্দ অশ্রু’ সিনেমার শেষ লটের শুটিংয়ে অংশ নেন সাইমন ও মাহি।

 

 

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status