তাহসানকে নিয়ে সিনেমা নির্মাণ করবেন সৃজিত!

বিজ্ঞাপন

মিথিলাকে বিয়ের পর থেকে এখন প্রায়ই বাংলাদেশে আসেন সৃজিত মুখার্জি। এই তো শুক্রবারও (২০ ফেব্রুয়ারি) স্ত্রীর সঙ্গে ঢাকায় ঘুরে বেড়াচ্ছিলেন তিনি। এবার ঢাকায় এসে এক ফাঁকে বসেছিলেন জাগো এফএমের জনপ্রিয় শো ‘রাতাড্ডা’য়। সেখানে কলকাতার জনপ্রিয় এই নির্মাতা জানান, তাহসানকে নিয়ে সিনেমা নির্মাণ করতে চান তিনি।

সৃজিতের হাত ধরে কলকাতায় অভিষেক হয় জয়া আহসানের। সম্প্রতি লাক্স তারকা বাঁধনও অভিনয় করেন তার পরিচালনায়। এবার জানা গেল, তাহসানকে নিয়ে তার আগ্রহের কথা।

সৃজিতের সঙ্গে ‘রাতাড্ডা’য় উপস্থিত ছিলেন মিথিলাও। দুজনের জানা-অজানা অনেক গল্প উঠে আস অনুষ্ঠানটিতে। নিজেদের ক্যারিয়ারের বিভিন্ন সমালোচনা নিয়ে মুখ খোলেন এই তারকা দম্পতি।

‘রাতাড্ডা’ উপস্থাপনায় সাংবাদিক, সংগীত পরিচালক ও উপস্থাপক তানভীর তারেক। অনুষ্ঠানটি প্রচারিত হবে ২২ ফেব্রুয়ারি (সোমবার) রাত ১০টায় জাগো এফএম ৯৪.৪-এ। এছাড়া তানভীর তারেকের অফিসিয়াল ইউটিউব ও ভেরিভায়েড ফেসবুক পেজেও প্রিমিয়ার করা হবে।

অনুষ্ঠানটি প্রসঙ্গে তানভীর তারেক বলেন, ‘গত কয়েক বছরে আমার এই অনুষ্ঠানে অনেক তারকা এসেছেন। তবে এই পর্বের মতো অভিজ্ঞতা আমার কমই হয়েছে। কারণ অনেকের অনুরোধ থাকে শোতে যেন সমালোচিত বিষয়গুলো না তুলি। কিন্তু এবারের আয়োজন ছিল ভিন্ন। ক্যারিয়ারের বিভিন্ন অধ্যায় ও বিতর্কিত বিষয়গুলো নিয়ে অকপটে জবাব দিয়েছেন সৃজিত ও মিথিলা।’

 

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status