দেশব্যাপী ধর্ষণবিরোধী সমাবেশ করছে পুলিশ

বিজ্ঞাপন

বাংলাদেশ পুলিশ শনিবার ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে সচেতনতা তৈরির লক্ষ্যে দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী সমাবেশের আয়োজন করেছে। দেশের ছয় হাজার ৯১২টি বিট পুলিশিং এলাকায় এসব সমাবেশ অনুষ্ঠিত হবে।

সামাজিক দূরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্যবিধি মেনে দেশের সকল বিটে একযোগে শনিবার (১৭ অক্টোবর) সকাল দশটায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হবে।

শুক্রবার (১৬ অক্টোবর) প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (এআইজি মিডিয়া) সোহেল রানা।

তিনি জানান, সমাবেশে বিট এলাকাগুলোর জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করবেন।

সমাবেশে ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানানো হবে এবং এ ধরনের অপরাধের বিরুদ্ধে সচেতনতা প্রচার করা হবে। প্র‌তি‌টি সমা‌বেশ বি‌টগুলোর ফেইসবুক পেই‌জে সরাস‌রি সম্প্রচার করা হ‌বে।

সোহেল রানা বলেন, ‘সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা নিশ্চিতে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারত্বের সাথে দায়িত্ব পালন করছে বাংলাদেশ পুলিশ। বাংলাদেশ পুলিশ দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সবসময় সর্বতোভাবে জনগণের পাশে রয়েছে।’

#সংবাদ২৪/ঢাকা/বিসি

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status