দ্বিগুণ ভাড়া না পেয়ে যাত্রীর মুখ ফাটালেন অটো চালক

বিজ্ঞাপন

অতিরিক্ত ভাড়া চাওয়ার প্রতিবাদ কারায় যাত্রীর মুখমণ্ডল ফাটিয়েছেন ব্যাটারিচালিত অটোরিকশার চালক। আহত যাত্রী বর্তমানে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

সোমবার (৫ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে হাসপাতালটির সামনে এ ঘটনা ঘটে। আহত ওই যাত্রীর নাম সৈয়দ আক্তার হোসেন বাদল। তিনি নগরীর সাগরদী এলাকার ব্যবসায়ী।

আক্তার হোসেন জানান, তিনি সাগরদি থেকে একটি ব্যাটারিচালিত হলুদ অটোরিকশায় চড়ে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের গেটে নামেন। পূর্বনির্ধারিত ভাড়া ৫ টাকা দিলে চালক তা নিতে চান না। বরং দ্বিগুণ ভাড়া ১০ টাকা দাবি করেন। অহেতুক দ্বিগুণ ভাড়া দিতে অস্বীকার করলে দুজনের মধ্যে বাদানুবাদ হয়।

তার্কাতর্কির একপর্যায়ে অটোচালক হামলা চালান যাত্রী সৈয়দ আক্তার হোসেনের ওপর। এতে মুখমণ্ডল ও ডান চোখে আঘাতপ্রাপ্ত হন বাদল। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এলে অটোরিকশাটি রেখে চালক পালিয়ে যান।

এদিকে আহত যাত্রী আক্তার হোসেন বাদলকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বর্তমানে সার্জারি বিভাগের ২৩ নম্বর ওয়ার্ডে ভর্তি আছেন বলে জানিয়েছেন জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক।

এ বিষয়ে কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) সোহেল রানা জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে অটোরিকশাটিকে আটক করে নিয়ে থানায় রাখা হয়েছে। এ ঘটনায় মামলা করার প্রস্তুতি নিচ্ছেন আক্তার হোসেন বাদল।

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status