ধর্ষণ মামলা তুলে না নেওয়ায় আবার ধর্ষণ

বিজ্ঞাপন

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় ধর্ষণ শিকার হয়ে মামলা করায় এবং সেই মামলা তুলে না নেওয়ায় ওই কিশোরীকে অপহরণ করে আবার ধর্ষণ করার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে র‍্যাব-১৪ থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। সোমবার (২২ ফেব্রুয়ারি) অভিযান চালিয়ে কিশোরগঞ্জের ভৈরবের চন্ডিবের মধ্যমপাড়া এলাকা থেকে কিশোরীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করে র‍্যাব-১৪।

এ ঘটনায় জড়িত আব্দুস সাত্তারকে (৫০) গ্রেপ্তার করেছে র‍্যাব। গ্রেপ্তার আব্দুস সাত্তার ফুলবাড়িয়া উপজেলার দেওখোলা এলাকার বাসিন্দা।

র‍্যাব জানায়, গত বছরের ২৬ জুলাই ওই কিশোরীর ধর্ষণ মামলায় আব্দুস সাত্তারকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায় পুলিশ। জামিনে বের হয়ে কিশোরীর পরিবারকে মামলা তুলে নিতে চাপ দেন। মামলা তুলে না নেওয়ায় কিশোরীকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে আবার ধর্ষণ করেন সাত্তার।

র‍্যাব-১৪-এর সহকারী পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসাইন বলেন, ২১ জানুয়ারি কিশোরীকে অপহরণের পর র‍্যাবের কাছে অভিযোগ দেন তার বাবা। অভিযোগের প্রেক্ষিতে ছায়া তদন্ত করে র‌্যাব-১৪।

গোপন সূত্রে র‍্যাব জানতে পারে ভৈরব উপজেলার চন্ডিবের মধ্যমপাড়ার ময়নুল ইসলাম হিরন মোল্লার বাড়িতে কিশোরীকে আটকে রেখেছেন অপহরণকারী। সোমবার অভিযান চালিয়ে কিশোরীকে উদ্ধার ও অপহরণকারী আব্দুস সাত্তারকে গ্রেপ্তার করেন র‍্যাবের সদস্যরা।

মোহাম্মদ বেলায়েত হোসাইন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুস সাত্তার জানিয়েছেন ধর্ষণের মামলা তুলে না নেওয়ায় কিশোরীকে অপহরণ করে একাধিকবার ধর্ষণ করেছেন।

 

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status