নাসিমের মৃত্যু নিয়ে কটাক্ষ করায় বেরোবি শিক্ষক আটক

বিজ্ঞাপন

সদ্য প্রয়াত আওয়ামীলীগ নেতা মোহাম্মদ নাসিমের মৃত্যু নিয়ে ব্যঙ্গাত্বক স্ট্যাটাস দিয়ে গ্রেফতার হয়েছেন রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের এক শিক্ষক সিরাজুম মনিরা।

শনিবার (১৩ জুন) রাত বারোটার দিকে অভিযুক্তকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে আটক করে তাজহাট থানা পুলিশ। একইদিনে মোহাম্মদ নাসিমকে নিয়ে ফেসবুকে ব্যঙ্গ করে স্টাটাস দিয়ে পরক্ষণেই মুছে ফেলেন তিনি।

জানা যায়- মোহাম্মদ নাসিম মারা যাবার পরপরই মনিরা তার নিজের ফেসবুক আইডি থেকে একটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসটি ব্যঙ্গাত্বক দাবি করে তাৎক্ষণিক বঙ্গবন্ধু পরিষদ নেতা ও বেরোবির শিক্ষক মসিউর রহমান স্ট্যাটাসটির বিষয়ে সরকারের উচ্চমহলের দৃষ্টি আকর্ষণ করেন। তারপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে এটি নিয়ে প্রতিবাদ শুরু করেন আওয়ামী লীগ সমর্থকরা। যদিও গ্রেফতারকৃত ওই প্রভাষক সরকার সমর্থক শিক্ষক রাজনীতির সঙ্গে জড়িত বলে জানা যায়।

এ নিয়ে ছাত্রলীগ, আওয়ামীলীগ নেতৃবৃন্দ পাল্টা স্ট্যাটাস দিয়ে অভিযুক্তের শাস্তি দাবি জানান। পরে রাত ১০টার দিকে বিষয়টি ভুল করেছেন স্বীকার করে ক্ষমা চেয়ে পরপর দুইটি ফেসবুক স্ট্যাটাস দেন সেই অভিযুক্ত শিক্ষক সিরাজাম মুনিরা।

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status