পিএসসি-জেএসসির পর এসএসসিতেও তানভীর ইনানের গোল্ডেন এ প্লাস

বিজ্ঞাপন

সদ্য প্রকাশিত এসএসসির ফলাফলে পূর্বের ধারাবাহিকতায় গোল্ডেন এপ্লাস পেয়েছে তানভীর মাহতাব হোসাইন ইনান। শিক্ষক হুমায়ুন কবির ও সুফিয়া রহমান দম্পতির একমাত্র সন্তান তানভীর মাহতাব হোসাইন ইনান পিএসসি এবং জেএসসিতে জিপিএ ফাইভ অর্জন করেছিলো বলে জানা যায়।

তারই ধারাবাহিকতায় তাঁর বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ও পিতা মাতার অক্লান্ত প্রচেষ্টায় এবারের এসএসসিতে সে ধারা অক্ষুন্ন রেখে অদম্য মেধাবী এই শিক্ষার্থী।

তানভীর মাহতাব হোসাইন ইনান উত্তর নলবিলা সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ২০১৪ সালে পিএসসি পরীক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তিসহ জিপিএ ফাইভ ও ২০১৭ সালে চকোরিয়া কোরক বিদ্যাপীঠ থেকে জেএসসি পরীক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তিসহ জিপিএ ফাইভ  এবং প্রাপ্ত নং অনুসারে কক্সবাজার জেলার তৃতীয় হয়েছিলো।

সে এসএসসি পরীক্ষা ২০২০ এ চকোরিয়া কোরক বিদ্যাপীঠ থেকে বিজ্ঞান বিভাগের হয়ে অংশগ্রহণ করে সফলতার সাথে জিপিএ ফাইভ (A+) অর্জন করেছে। তানভীর মাহতাব হোসাইন ইনানের প্রাপ্ত নং ১১৭৫।

ইনানের এই সাফল্যের জন্য সে তাঁর সাবেক সকল শিক্ষক শিক্ষিকা তাঁর প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা পরিচালনা পর্ষদ কর্মচারি সহপাঠী শুভাকাঙ্ক্ষী শুভানুধ্যায়ী সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। ভবিষ্যতে এই সাফল্যের ধারাবাহিকতা অভ্যহত রাখতে তাঁর পিতা হায়দারনাশী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার হুমায়ুন কবির ও সুফিয়া কবির দম্পতি সকলের দোয়া কামনা করেছেন।


সংবাদ২৪/কাব্য/এসডি

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status