প্রিয়াঙ্কা-নিকের ঘরে ছোট্ট অতিথি!

বিজ্ঞাপন

বলিউড তারকাদের মধ্যে সুখী দম্পতির তালিকায় রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। বয়সের পার্থক্য থাকলেও ভালোবাসার কমতি নেই। এবার নিজেদের পরিবারে নতুন সদস্যের আগমন ঘটেছে। নতুন সদস্যের নাম পান্ডা। বয়স মাত্র কয়েক দিন। নতুন এ সদস্যকে দত্তক নিয়েছেন প্রিয়াঙ্কা-নিক। এ সদস্য আর কেউ নয়, একটি ছোট্ট কুকুরছানা।

পোষ্য সারমেয়কে কোলে নিয়ে ইনস্টাগ্রামে ছবিও পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। লিখেছেন, ‘আমাদের নতুন ফ্যামিলির চিত্র। পান্ডা, পরিবারে তোমায় স্বাগত। কয়েক সপ্তাহ আগেই ওকে উদ্ধার করেছি আমরা। ওর ওই ছোট্ট কান, চোখ…।

পান্ডা আদপে হাস্কি এবং অস্ট্রেলিয়ান শেপার্ডের মেশানো ব্রিড। এটি ছাড়াও এই দম্পতির আরও দুই পোষ্য রয়েছে। জিনো এবং ডায়ানা। পান্ডার সঙ্গে সঙ্গে তাদের ছবিও পোস্ট করে প্রিয়াঙ্কা লিখেছেন, খুব শিগগিরই পান্ডা আর ছোট থাকবে না।

২০১৮ সালের ডিসেম্বরে বিয়ে করেন প্রিয়াঙ্কা ও নিক। করোনায় লকডাউনের গোটা সময় নিকের সঙ্গে বিদেশেই কাটিয়েছেন বলিউডের দেশি গার্লখ্যাত অভিনেত্রী। ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তাদের ‘কোয়ালিটি টাইম’ কাটানোর কিছু ছবি।

এদিকে প্রিয়াঙ্কাকে সর্বশেষ দেখা গেছে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে। বিপরীতে ছিলেন ফারহান আখতার। রাজকুমার রাওয়ের বিপরীতে ‘দ্য হোয়াইট টাইগার’ ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়।

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status