ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের ওপর ছুরি দিয়ে হামলা

বিজ্ঞাপন

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা চত্বরে ঢুকে পুলিশ সদস্যদের ওপর ছুরি দিয়ে হামলার ঘটনায় অভিযুক্ত মোবাশ্বেরের (৩০) বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। থানার উপ-পরিদর্শক (এসআই) মুজিবুর রহমান বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

এ মামলায় মোবাশ্বেরকে গ্রেফতার দেখিয়ে বুধবার (২ সেপ্টেম্বর) দুপুরে আদালতে পাঠানো হয়েছে। মোবাশ্বের জেলা শহরের পুনিয়াউট এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার (১ সেপ্টেম্বর) বিকেলে থানা চত্বরে ঢুকে ছুরি হাতে পায়চারি করছিলেন মোবাশ্বের। এসময় পুলিশ সদস্যরা তার কাছে থানায় আসার কারণ জানতে চাইলে ছুরি দিয়ে পুলিশ সদস্যদের ওপর হামলা করেন মোবাশ্বের। একপর্যায়ে পুলিশ সদস্যদের ধাওয়া করে থানা চত্বরের সামনের সড়কে নিয়ে যান মোবাশ্বের। এ সময় পুলিশ সদস্যরা তাকে ধরতে গেলে থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহান ও কনস্টেবল সাধন আহত হন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও সদর মডেল থানার এস আই শরিফুল ইসলাম জানান, মোবাশ্বের কেন পুলিশ সদস্যদের ওপর হামলা করেছে, সেটি এখনও স্পষ্ট করে জানা যায়নি। তিনি মানসিকভাবে বিকারগ্রস্থ কিনা সেটি জানতে আদালতের অনুমতি সাপেক্ষে তার শারীরিক পরীক্ষা-নীরিক্ষা করা হবে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) মোঃ ইশতিয়াক আহমেদ বলেন, মোবাশ্বেরের বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে। মোবাশ্বের মানসিক বিকারগ্রস্থ কিনা তা জানাতে আদালত সিভিল সার্জনকে টিম গঠন করে প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দিয়ে তাকে কারাগারে প্রেরণ করেছেন।

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status