ভক্তদের প্রার্থনা করতে বললেন ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত

বিজ্ঞাপন

মারণ রোগের চতুর্থ পর্যায়ে পৌঁছে গিয়েছেন অভিনেতা। যেখান থেকে বেঁচে ফেরার আশা মাত্র ১০ শতাংশ। অতি সত্ত্বর চিকিৎসা শুরু করা প্রয়োজন। অতঃপর অনুরাগীদের উৎকণ্ঠা উত্তরোত্তর বেড়েই চলছে সঞ্জয় দত্তকে নিয়ে।

এমন করোনা আবহে বিদেশে গিয়ে চিকিৎসা করানোও কঠিন হয়ে উঠেছে। মার্কিন মুলুকের ভিসা না পেলে আপাতত সিঙ্গাপুরেই অভিনেতার চিকিৎসা চলবে বলে জানা গিয়েছিল। যাবতীয় জল্পনা উড়িয়ে দিয়ে গতকাল অর্থাৎ মঙ্গলবারই কোকিলাবেন হাসপাতালে পৌঁছান সাঞ্জুবাবা। বাড়ি থেকে বেরনোর সময় উৎকণ্ঠা-উদ্বিগ্ন মুখগুলো দেখে একটাই কথা বলেন, “আমার জন্য প্রার্থনা করুন”।

ক্যানসারাক্রান্ত হওয়ার খবর শুনে বলিউডের ব্যাড বয়ের জন্য যে অনুরাগীরা ইতিমধ্যেই প্রার্থনা শুরু করে দিয়েছেন। এদিকে সাঞ্জুবাবার গোটা জীবনের নানা বিতর্কও ম্লান এই খবরের কাছে। মঙ্গলবার কোকিলাবেন হাসপাতালে যাওয়ার সময় সঙ্গে ছিলেন না স্ত্রী মান্যতা। যিনি লকডাউনে এতদিন দুবাইয়ে আটকে ছিলেন। কিন্তু সঞ্জয়ের ক্যানসার আক্রান্ত হওয়ার খবর শুনেই এদেশে চলে এসেছেন। বোন প্রিয়াকেই দাদার সঙ্গে হাসপাতালে দেখা গেল। যিনি সঞ্জয়ের পরিবারের তরফে ক্যানসার আক্রান্তদের জন্য খোলা হাসপাতালের দেখভাল করে আসছেন দীর্ঘকাল ধরে।

মান্যতা জানালেন, সঞ্জয় এই মুহূর্তে চিকিৎসকদের এক বিশেষ টিমের তত্ত্বাবধানে কড়া নজরে রয়েছেন। তার শারীরিক পরিস্থিতি এবং করোনা আবহ, সবদিক মাথায় রেখেই বিদেশে চিকিৎসার কথা ভাবা হবে। হাত জোড় করে বলছি, দয়া করে এখন থেকেই সঞ্জয়ের শারীরিক পরিস্থিতি এবং ক্যানসার কোন পর্যায়ে পৌঁছেছে এসব নিয়ে গুজব ছড়াবেন না, এমনই আরজি জানান অভিনেতার স্ত্রী।


সংবাদ২৪/এসডি

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status