মোংলায় নতুন ৮ জন নিয়ে মোট ১৯ জন করোনায় আক্রান্ত

বিজ্ঞাপন

মোংলা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী এবং স্বাস্থ্যকর্মী মকুল ও শাহিনা খানমসহ ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের নিয়ে এ পর্যন্ত মোংলায় মোট ১৯ জনের করোনা শনাক্ত করা হয়েছে।

মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জীবিতেশ বিশ্বাস বলেন, সহকারি কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী সহ বৃহস্পতিবার (৯ জুলাই) মোংলা উপজেলায় নতুন করে ৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আক্রান্ত অন্যান্যরা হলেন,মোংলা পৌর এলাকার ময়লাপোতা মোড়ের রশিদ খানের ছেলে সুলতান আহম্মেদ (৫৮), সোনাইলতলা ইউনিয়নের স্বাস্থ্য সহকারী উলুবুনিয়া গ্রামের শাহিনা খানম (৩০), মিঠাখালী ইউনিয়নের স্বাস্থ্যকর্মী গোয়ালিরমেঠ এলাকার মোঃ মুকুল (৩২), ইউএনও অফিসের রনি (৩০)।

এছাড়াও মোংলা ইপিজেডে কর্মরত আরো ৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তারা হলেন- সজিব কুমার দে (৩২), পিতা-রাজ কুমার দে, সুস্মিতা রানী (২২) স্বামী-সজিব কুমার দে, ইতি খান (২১) পিতা-ইমরান খান।

মুঠোফোনে করোনা পজেটিভ এর সত্যতা নিশ্চিত করেছেন সহকারি কমিশনার( ভূমি)নয়ন কুমার রাজবংশী। তিনি জানান, তার শরীরের তাপমাত্রা কিছুটা বেড়ে যাওয়ায় সন্দেহ হয়, এ কারনে তিনি মোংলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। এবং আজ রিপোর্ট পজেটিভ এসেছে।

তিনি আরো জানান শারীরিক ভাবে আমি এখন সুস্থ আছি এবং বাসায় কোয়ারেন্টাইনে আছি।


সংবাদ২৪/মোংলা/এনামুল/এসডি

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status