‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’র নায়িকা পরীমনি

বিজ্ঞাপন

মোহাম্মদ নাজিম উদ্দিনের থ্রিলার ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ উপন্যাসটি পাঠকদের খুবই প্রিয়। এ নিয়ে গত বছর ভারত থেকে ওয়েব সিরিজ নির্মাণের কথা শোনা গিয়েছিল। তারপর আর কোনো খবর পাওয়া যায়নি।

এবার পরিস্থিতি বদলেছে। নামি নির্মাতা সৃজিত মুখার্জি নামছেন মাঠে। উপন্যাসের রহস্যময় চরিত্র মুসকান জুবেরিকে হইচই প্ল্যাটফর্মে আনতে চলেছেন তিনি।

আনন্দবাজার পত্রিকা জানায়, সৃজিত অনেক দিন ধরেই এই বইটি নিয়ে কাজ করার কথা ভাবছেন। গত বছর বাংলাদেশে বৈঠক করে গেলেও বিষয়টি বাস্তবায়িত হয়নি।

এই সিরিজে ঢাকা-কলকাতার অভিনেতারাই থাকবেন। মুখ্য ভূমিকায় আছেন পরী মনি, কাহিনির মুশকান জুবেরীর চরিত্রটা তিনিই করছেন। অন্যান্য চরিত্রে রয়েছেন চঞ্চল চৌধুরী, মোশাররফ করিম ও টলিউডের অনির্বাণ ভট্টাচার্য।

এর আগে মুশকান জুবেরীর চরিত্রের জন্য জয়া আহসানের নাম ভাবা হয়েছিল। উপন্যাসের লেখকের কাছ থেকে সৃজিত পরামর্শ চাইলে তিনিও জয়াকে নেওয়ার কথাই বলেন। তবে বিশেষ কারণে পরী মনিকে নেওয়া হবে ঠিক হয়েছে। আপাতত সৃজিতের ‘ফেলুদা ফেরত’ সিরিজের পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। এর পর মুসকান জুবেরিকে নিয়ে ব্যস্ত হবেন।

এ দিকে মুক্তির অপেক্ষায় আছে পরী মনি অভিনীত ‘বিশ্বসুন্দরী’। নির্মাণাধীন আছে সরকারি অনুদানের দুই ছবি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ও ‘১৯৭১: সেই সব সময়’। আর দেখা যাবে ‘পাফ ড্যাডি’ নামের ওয়েব সিরিজে।


সংবাদ২৪/এসডি

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status