রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদের সহযোগী শিবলী গ্রেফতার

বিজ্ঞাপন

করোনা টেস্ট না করে ফলাফল দেওয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে বন্ধ হওয়া রাজধানীর রিজেন্ট হাসপাতালের মালিকের অন্যতম সহযোগী তরিকুল ইসলাম ওরফে তারেক শিবলীকে গ্রেফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (৯ জুলাই) রাজধানীর নাখালপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘রিজেন্ট হাসপাতালের অনিয়ম ও প্রতারণার ঘটনায় মালিক সাহেদের সহযোগী তরিকুল ইসলাম ওরফে তারেক শিবলীকে গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাবের করা মামলায় শিবলী অন্যতম আসামি। তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। পরে বিস্তারিত জানানো যাবে।’

করোনাভাইরাস পরীক্ষা না করেই ভুয়া রিপোর্ট দেয়া, নিয়ম বহির্ভূতভাবে গ্রাহকদের কাছ থেকে টাকা আদায় এবং মেয়াদপূর্তির পরও লাইসেন্স নবায়ন না করার অভিযোগ ওঠে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে। এমন অভিযোগের সত্যতা পেয়ে বন্ধ করে দেয়া হয় বেসরকারি রিজেন্ট হাসপাতাল।

স্বাস্থ্য অধিদপ্তর মঙ্গলবার ওই হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখা বন্ধের নির্দেশ দেয়। এরপর সেদিন সন্ধ্যায় উত্তরার ১১ নম্বর সেক্টরের ১৭ নম্বর সড়কে রিজেন্ট হাসপাতালের শাখাটি ‘সিলগালা’ করে দেয় র‌্যাব। এরপর বিভিন্ন অনিয়মের অভিযোগে হাসপাতালটির বিরুদ্ধে গত মঙ্গলবার রাতে উত্তরা পশ্চিম থানায় মামলা করে র‌্যাব।

মামলায় প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. শাহেদসহ ১৭ জনকে আসামি করা হয়েছে। এর মধ্যে রিজেন্ট চেয়ারম্যান সাহেদসহ নয়জনকে পলাতক হিসেবে এজাহারে দেখানো হয়। সেই মামলায় গ্রেপ্তার হলো শাহেদের সহযোগীকে।


সংবাদ২৪/এসডি

বিজ্ঞাপন

Source ঢাকা টাইমস

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status