লালমনিরহাটের সাবেক এমপি পদপ্রার্থী ইয়াবাসহ আটক

বিজ্ঞাপন

লালমনিরহাট-১ আসনের (পাটগ্রাম-হাতীবান্ধা) জাতীয় পার্টির (জেপি) সাইকেল প্রতীকে সাবেক এমপি প্রার্থী আলী আজমকে (৫০) ১২৫ পিচ ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করেছে পাটগ্রাম থানা পুলিশ। এসময় জুম্মন বাবু (২৩) আরো এক যুবককে গ্রেফতার করা হয়।

গতকাল রোববার (৩ আগস্ট) রাতে পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত এসব তথ্য জানান। তিনি জানান, ২০০১ সালে জাতীয় পার্টির (জেপি) সাইকেল প্রতীকে লালমনিরহাট-১ আসনে(পাটগ্রাম-হাতীবান্ধা) এমপি পদপ্রার্থী ছিলেন।

পাটগ্রাম থানা পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার (২ আগস্ট) সন্ধ্যায় পাটগ্রাম পৌরসভার জুম্মাপাড়া এলাকায় আলী আজমের নিজবাসায় অভিযান চালিয়ে পুলিশ ১২৫ ইয়াবা সহ তাকে গ্রেফতার করে। তিনি পাটগ্রাম উপজেলার তফিজউদ্দিনের ছেলে।

আলী আজম বর্তমানে পাটগ্রাম উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য এবং ওই উপজেলা আওয়ামীলীগের সাবেক কোষাধ্যক্ষ খোরশেদ রেজার ছোট ভাই বলে জানা গেছে। গ্রেফতার অপর যুবক জুম্মন রসুলগঞ্জ এলাকার বেলাল হোসেনের ছেলে।

পাটগ্রাম থানা পুলিশ সূত্রে জানা গেছে, আলী আজম দীর্ঘদিন থেকে সীমান্ত পথে ভারতীয় গরু, ইয়াবা, ফেন্সিডিল ও মদ, কাপড় চোরাচালান এবং স্থানীয় প্রভাবশালী ব্যবসায়ী, রাজনৈতিক ব্যক্তি, বুড়িমারী স্থলবন্দর ব্যবহারকারী সিঅ্যান্ডএফ এজেন্ট, আমদানি-রফতানি কারক ব্যবসায়ীদের নিকট মাদক সরবরাহ করে আসছেন বলে অভিযোগ রয়েছে।

পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত বলেন, মাদকের ব্যাপারে কোনো ছাড় নেই। স্থানীয় কতিপয় রাজনৈতিক নেতার ছত্রছায়ায় আলী আজমের বিরুদ্ধে মাদক ব্যবসা করার সুনির্দিষ্ট অভিযোগ নিশ্চিত হওয়ার পরেই তাকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। পাটগ্রাম থানার মামলা নম্বর-১।


সংবাদ২৪/লালমনিরহাট/মোস্তাফিজুর/এসডি

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status