শ্রীমঙ্গলে করোনায় ক্ষতিগ্রস্তদের প্রধানমন্ত্রীর উপহার

বিজ্ঞাপন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে করোনা ভাইরাসে আক্রান্ত ও ক্ষতিগ্রস্তদের সহযোগীতার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে বরাদ্দকৃত আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বুধবার (৮জুলাই) বিকেলে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ আর্থিক সহায়তার অর্থ তুলে দেওয়া হয়।

আর্থিক সহায়তার অর্থ বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার জনাব নজরুল ইসলাম।

এসময় প্রধান অতিথি ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান রনধীর কুমার দেব। এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী, শ্রীমঙ্গল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আসাদুজ্জামান, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, শ্রীমঙ্গল প্রেসক্লাবের ক্রীড়া বিষয়ক সম্পাদক মামুন আহমেদ প্রমুখ।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার জনাব নজরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীর ত্রান ও কল্যান তহবিল থেকে শ্রীমঙ্গলে যারা করোনায় আক্রান্ত হয়ে সুস্থ্য হয়েছেন এবং এখনো আক্রান্ত রয়েছেন ও মারা গেছেন তাদের প্রত্যেকের জন্য আড়াই হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। আজ আজ আমরা ৪৮ জনের হাতে অর্থ সহায়তার চেক তুলে দিয়েছি। আরো ১৭ জন চিকিৎসাধিন রয়েছেন ও দুইজন মারা গেছেন। তাদের বাড়িতে গিয়ে আমরা অর্থসহায়তার চেক দিয়ে আসবো। এর আগে  আমরা উপজেলা থেকে ৬ জনকে আর্থিক সহায়তা প্রদান করেছি।


সংবাদ২৪/শ্রীমঙ্গল/সাজু/এসডি

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status