শ্রীমঙ্গলে বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ করে বিক্রেতাকে কারাদণ্ড

বিজ্ঞাপন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মোবাইল কোর্ট পরিচালনা করে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ ও বিক্রেতা মো. বদর আলী (৩২) কে  ১ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকালে এই অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. নেছার উদ্দিন।

অভিযানে র‌্যাব- ৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানি কামান্ডার মেজর আহমেদ নোমান জাকি, র‌্যাব ৯ শ্রীমঙ্গল ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সৌমেন মজুমদার সহ অন্যান্য সদস্যরা অভিযানে অংশ নেন।

গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম ভাড়াউড়া এলাকায় কারেন্ট জাল ব্যবসায়ী বদর আলীর বাসা থেকে বিক্রির জন্য রাখা বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ করা হয়। এ সময় বিক্রির জন্য রাখা কারেন্ট জাল জব্দ করে ধ্বংস করার জন্য ভুমি অফিসে নিয়ে আসা হয়।

অভিযান পরিচালনাকারী নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. নেছার উদ্দিন বলেন, গোপন তথ্যের ভিত্তিতে আজ সকালে আমরা উপজেলার পশ্চিম ভাড়াউড়া নামক এলাকা থেকে মোবাইল কোর্ট পরিচালনা করে কারেন্ট জাল সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে। অর্থ সংরক্ষণ আইন ১৯৫০ এর ৪ ক ধারায়  ১ বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

র‌্যাব- ৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানি কামান্ডার মেজর আহমেদ নোমান জাকি বলেন, গতকাল রাতে গোয়েন্দা সংস্থার মাধ্যমে আমরা এই কারেন্ট জাল বিক্রয়ের খবর পাই। উপজেলার দক্ষিণ ভাড়াউড়া এলাকায় একজন বযবসায়ী অনেকদিন যাবত কারেন্ট জাল ব্যাবসা করে আসছেন। গোপন সংবাদের ভিত্তিতে আজ সকালে আমাদের টিম সেখানে যায়। এবং মোবাইল কোর্ট পরিচালনা করে আমরা বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ করি।

তিনি বলেন, আমাদের এই নিয়ম বহির্ভূত কাজ গুলোর বিরুদ্ধে আমরা সবসময় সোচ্চার থাকবো। এবং আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।


সংবাদ২৪/শ্রীমঙ্গল/সাজু/এসডি

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status