শ্রীমঙ্গলে বিপুল পরিমান নকল স্যানিটাইজার ও পিপিই জব্দ

বিজ্ঞাপন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নকল ও বেশী দামে স্বাস্থ্য সুরক্ষায় ব্যবহৃত সামগ্রী বিক্রির অপরাধে দুইটি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এসময় বিপুল পরিমান নকল হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও পিপিই জব্দ করা হয়।

সোমবার (২৯ জুন) দুপুরে র‌্যাব ৯ শ্রীমঙ্গল ক্যাম্পের সহযোগিতায় এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন শ্রীমঙ্গল সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট  মাহমুদুর রহমান মামুন।

এসময় উপস্থিত ছিলেন র‌্যাব ৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানি কামান্ডার মেজর আহমেদ নোমান জাকি।

অভিযানে শহরের সাইফুর রহমান মার্কেটের ভ্রাম্যমান বিক্রেতা হাসু তালুকদারকে নকল হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও পিপিই বিক্রির দায়ে ২০ হাজার টাকা, শহরের হবিগঞ্জ সড়কের জয়ন্তী এন্টারপ্রাইজকে অতিরিক্ত দামে স্যাভলন বিক্রি করায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় স্বাস্থ্য সুরক্ষার ব্যবহৃত বিভিন্ন নকল পন্য সামগ্রী জব্দ করে প্রকাশ্যে আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুর রহমান মামুন বলেন, করোনার এই সংকটকালে নকল স্বাস্থ্য সুরক্ষা পণ্য বেচাকেনা করা কোন ভাবেই মেনে নেয়া হবে না। এজন্য প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। নকল স্বাস্থ্য সুরক্ষায় ব্যবহিত পণ্য বিক্রি ও সংরক্ষন এর বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।


সংবাদ২৪/শ্রীমঙ্গল/সাজু/এসডি

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status