শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইদ্রিছ আলী স্থায়ীভাবে বহিস্কার

বিজ্ঞাপন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের শ্রীমঙ্গল প্রেসক্লাব থেকে প্রেসক্লাবের সাধারন সম্পাদক এম ইদ্রিছ আলীকে সাধারণ সম্পাদক ও সাধারণ সদস্য পদ থেকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়েছে।

বুধবার (৮ জুলাই) দুপুরে শ্রীমঙ্গল প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির এক সভায় এই সিদ্ধান্ত গ্রহন করা হয়। বিষয়টি নিশ্চিত করেন প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী।

তিনি বলেন, প্রেসক্লাবের গঠনতন্ত্র বিরোধী কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে প্রেসক্লাবের গঠনতন্ত্রের অনুচ্ছেদ ৬(১) ৬(৫) ৪(২খ) ধারা ৭(ঝ) লঙ্ঘন করার এম ইদ্রিছ আলীকে গত ২১ জুন সাময়িক অব্যাহতি দেয় প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি। পাশাপাশি ইদ্রিছ আলীকে কেন স্থায়ী বহিস্কার করা হবে না তা জানতে চেয়ে তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়।

সেই কারণ দর্শানোর নোটিশের জবাব সন্তোষজনক না হওয়ায় শ্রীমঙ্গল প্রেসক্লাবের কার্যনিবাহী কমিটির সভায় সর্বসম্মত সিদ্ধান্ত অনুযায়ী উনার বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয়েছে। তাছাড়া তার বিরুদ্ধে আসা চাঁদাবাজিসহ অনান্য অভিযোগগুলোর ব্যাপারে তিন সদস্যের তদন্ত কমিটি তাদের তদন্ত কাজ চালিয়ে যাচ্ছে।

এর আগে গত  ২১ জুন শ্রীমঙ্গল আওয়ামী পরিবারের ব্যানারে শ্রীমঙ্গলের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সরকারদলীয় সংগঠনের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন মিলে প্রেসক্লাবের সভাপতি বরাবরে সাধারন সম্পাদক ইদ্রিছ আলীর বিরুদ্ধে সরকার ও রাষ্ট্রবিরোধী অপপ্রচার, প্রধানমন্ত্রীর গাড়ীবহরে হামলাকারীকে নিয়ে প্রচার প্রচারনা করা, সাংবাদিকতার নাম ব্যবহার করে চাঁদাবাজীসহ নানান অভিযোগ এনে অভিযোগপত্র জমা দেয় এবং প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ ও অবস্থান কর্মসূচী পালন করে।


সংবাদ২৪/শ্রীমঙ্গল/সাজু/এসডি

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status