সঙ্গীত দিয়ে পরিচয়, অতঃপর বিয়ে

বিজ্ঞাপন

সঙ্গীত দিয়ে যে পরিচয়ের সূচনা হয়েছিলো সঙ্গীতশিল্পী কর্ণিয়ার, সেই পরিচয়ের শেষ পরিণতি বিয়ে দিয়েই করলেন তিনি। বর সংগীতশিল্পী না‌বিল সালাউদ্দিন। দুই পরিবারের উপস্থিতিতে তাদের মালা বদল সম্পন্ন হয়।

এ বিষয়ে ক‌র্ণিয়া ব‌লেন, ‘গান-বাজনার সুবাদে আমাদের প‌রিচয়। এরপর দুজ‌নের ম‌ধ্যে ভা‌লো এক‌টি সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টির পরিবারকে জানালে তারাও এতে সম্মতি দেন। করোনার আগে দুই পরিবারের মধ্যে পাকাপাকি কথা হয়। কথা ছিল মার্চের শুরুর দিকে আমাদের বাগদান হবে। আর ‌বি‌য়ের আনুষ্ঠানিকতা হবে এপ্রিলে। কিন্তু করোনার জন্য সবকিছু উল্টাপাল্টা হয়ে যায়।’

ক‌র্ণিয়া আরও বলেন, ‘দুই পরিবারের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে আমাদের বিয়ে সম্পন্ন হয়েছে। প‌রি‌স্থি‌তি স্বাভাবিক হলে ধুমধাম করে আনুষ্ঠানিকতা হবে।’

না‌বিল সস্পর্কে ক‌র্ণিয়া জানান, নাবিল এসএস ব্যান্ডের প্র‌তিষ্ঠাতা। তার স‌ঙ্গেও মিউজিক করেন। এছাড়া তিনি আর্ক, প্রমিথিউসসহ বেশকিছু ব্যান্ডের সঙ্গে কাজ করেছেন।

২০১২ সালে চ্যানেল নাইন’র ‘পাওয়ার ভয়েস’ গানের প্রতিযোগিতায় রানার্স আপ হয়ে পরিচিতি পান কর্ণিয়া। এরপর নিয়মিত গান করছেন তিনি। অডিও এবং প্লেব্যাকে বহু গান করেছেন তিনি।

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status