সাহসী পরী মনি আনন্দ-উল্লাসে

বিজ্ঞাপন

 

রাজধানীতে মুনিয়ার রহস্যজনক মৃত্যুর ঘটনায় অভিযুক্ত বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনায় পড়েছেন। তিনি দেশত্যাগ করে দুবাইতে অবস্থান করছেন বলেও খবর ছড়িয়েছে। তবে বিষয়টি এখানেই শেষ হয়নি। তার সাথে যোগসূত্র টানা হয়েছে এ সময়ে বাংলা সিনেমার সফল অভিনেতা পরী মনিকে।

একটি ফেসবুক পেজের দেয়া তথ্যের ভিত্তিতে বলা হয়েছে, দুবাইয়ে পরী মনিকে নিয়ে সময় কাটাচ্ছেন আনভীর। এ নিয়ে দুইদিন ব্যাপক আলোচনা হচ্ছিলো সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে বিষয়টিকে গায়ে লাগাচ্ছেন না সাহসী পরী মনি।

তার ফেসবুক টাইমলাইনে দেখা গেছে তিনি সংকোচহীনভাবে দুবাই শহরে ঘুরে বেড়াচ্ছেন ও শপিং করছেন। ফেসবুকে পোস্ট করছেন দারুণ সব ছবি। ছবিতে পরী মনিকে কখনও দেখা গেছে প্রমোদতরীতে, কখনও বুর্জ খলিফায় আবার কখনও উত্তপ্ত মরুভূমিতে সাফারি করতে দেখা যায়।

May be an image of one or more people, bird and outdoors

এদিকে তাকে নিয়ে গুজব ছড়ানোর পর অনেকে তার ‍দুবাইতে ধারণ করা ছবির মন্তব্যের ঘরে সমালোচনা করছেন। অনেকে পরীকে নিয়ে নেতিবাচক মন্তব্যও করছেন। তবে সমালোচনায় বিচলিত নয় পরী মনি তা তাঁর ধারাবাহিক ফেসবুক পোস্ট থেকে স্পষ্ট ধারণা করা যায়।

পরী মনি জানিয়েছেন সারাবছরের ক্লান্তি দূর করতেই তিনি সকল আলোচনা সমালোচনা থেকে দূরে নিজেকে নিয়ে আনন্দ-উল্লাসে মেতে আছেন।

 

বি.দ্র. সংবাদ২৪ লিঙ্গভিত্তিক পেশাগত পরিচয় প্রকাশে বিরোধিতা করে। এজন্য আমাদের কাছে অভিনেতা আর অভিনেত্রী বলে পেশার লৈঙ্গিক কোনো পরিচয় নেই। যে কারণে আমরা পরী মনিকে ‘অভিনেতা’ বলেছি।

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status