সাহেদের সিল-স্বাক্ষরিত ৪৮টি চেকসহ ২ জন আটক

বিজ্ঞাপন

সাভারের আশুলিয়া থেকে রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজের ভায়রা গিয়াস উদ্দীন জালালীকে আটক করেছে র‍্যাব।

এসময় তার কাছ থেকে জব্দ করা হয়েছে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহম্মদ সাহেদের সিল ও স্বাক্ষরযুক্ত চেক বইয়ের ৪৮টি পাতা। উদ্ধার করা হয় বিভিন্ন মাদকদ্রব্য।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ জানান, গিয়াস উদ্দিন ও গাড়ির চালককে বৃহস্পতিবার বিকেলে আশুলিয়ার নরসিংহপুর থেকে আটক করা হয়। এ ঘটনায় আশুলিয়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

আটককৃত গিয়াস উদ্দীন জালালী (৬১) ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার রুপসাদী গ্রামের মৃত ফকির সুলতান জালালীর ছেলে ও রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজের ভায়রা। এবং প্রাইভেটকার চালক মাহমুদুল হাসান (৪০) শরিয়তপুর জেলার জাজিরা থানার ছোট কৃষ্ণনগরের ফয়জুল মাতবরের ছেলে।

র‌্যাব জানায়, মাদক দ্রব্য কেনা-বেচার গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় আশুলিয়া-কাশিমপুর সড়কে অভিযান চালিয়ে গিয়াস উদ্দীনকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যানের সীল ও স্বাক্ষরিত প্রিমিয়ার ব্যাংক, গরিবে নেওয়াজ এভিনিউও শাখার ৪৮টি চেক বইয়ের পাতা ও রিদম ট্রেডিং এর নামে ডাচ বাংলা ব্যাংক প্রগতি স্মরনী শাখার একটি চেক বই পাওয়া যায়।

এছাড়া তার ব্যবহৃত প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ ২৯-৫০১৫) তল্লাশি করে ১০ বোতল ফেন্সিডিল ও ২ হাজার ১২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status