সাহেদ এখন র‍্যাব সদর দপ্তরে

বিজ্ঞাপন

করোনাভাইরাস পরীক্ষা ও চিকিৎসায় প্রতারণাসহ নানা অভিযোগে গ্রেপ্তার রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদকে র‍্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়েছে। নানা সেখানে তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে।

বুধবার ভোর সাড়ে ৫টা ১০ মিনিটে সাতক্ষীরার দেবহাটা সীমান্তবর্তী কোমরপুর গ্রামের ইছামতি নদীর তীর থেকে একটি গুলিভর্তি পিস্তলসহ সাহেদকে গ্রেপ্তার করে র‌্যাব-৬ এর সাতক্ষীরা কোম্পানি।

সাতক্ষীরা সীমান্তে অস্ত্রসহ গ্রেফতার সাহেদ

এরপর সকাল ৯টায় র‍্যাবের হেলিকপ্টারে করে সাতক্ষীরা থেকে ঢাকার তেজগাঁওয়ে পুরাতন বিমানবন্দরে নিয়ে আসা হয় সাহেদকে। তেজগাঁও পৌঁছানোর পর পরই তাকে রাজধানীর কুর্মিটোলায় র‍্যাবের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

সেখানে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। বিকেল ৩টায় তাকে নিয়ে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করা হবে বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন র‍্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল সারওয়ার-বিন-কাশেম।

গ্রেপ্তারের পর র‍্যাব থেকে জানানো হয়, পিস্তল হাতে বোরকা পরিহিত অবস্থায় নৌকায় করে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন এক সপ্তাহ ধরে পলাতক সাহেদ।

বিতর্কিত ব্যবসায়ী সাহেদ সাতক্ষীরারই ছেলে। গত ৬ ও ৭ জুলাই উত্তরার রিজেন্ট হাসপাতাল এবং রিজেন্ট গ্রুপের প্রধান দপ্তরে র‌্যাবের অভিযানের পর থেকে তিনি লাপাত্তা ছিলেন।

সাহেদের বিরুদ্ধে প্রতারণা ও জালিয়াতির অভিযোগে অনেকগুলো মামলা রয়েছে।


সংবাদ২৪/এসডি

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status