সুশান্ত’র মৃত্যুতে খানরা দায়ী: সালমানকে বয়কটের ঘোষণা

বিজ্ঞাপন

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন। তার অকাল মৃত্যু যেন মানতেই পারছেন না ভক্ত-অনুরাগীরা। তার মৃত্যুর কারণ হিসেবে অনেকেই ক্ষোভ উগরে দিচ্ছেন বলিউডের সিস্টেমকে। অনেকে শাহরুখ-সালমান খানদের সরাসরি দায়ীও করছেন।

এদিকে বলিউড সুপারস্টার সালমান খান ও তার পরিবারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন অভিনব কাশ্যপ। তিনি সালমান খানকে বয়কট করারও আহবান করেছেন নেটিজেনদের কাছে।

সালমান খান, সোহেল খান এবং আরবাজ খান তিনজনে মিলে তার ক্যারিয়ার নষ্ট করে দেওয়ার জন্য ব্যতিব্যস্ত হয়ে উঠেছেলেন বলে দাবি করেছেন অভিনব।

তার দাবি, দাবাং ছবিটি সফল হওয়ার পর সালমান যখন দাবাং টু এর কাজ শুরু করেন তখন এই ঘটনার শুরু বলে জানিয়েছেন তিনি। এমনকি অভিযোগ তাদের কথা মতো না চললে খুন ও পরিবারের নারীদের ধর্ষণের হুমকিও দেয়া হয় অভিনবকে। অভিনব এই নিয়ে ফেসবুকে একটি লম্বা পোস্ট করেছেন।

তিনি লিখছেন, ‘সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার এই ঘটনা আরো অনেক বড় সমস্যাকে সামনে এনে দিয়েছে যে গুলোর মধ্যে দিয়ে আমরা অনেকেই যাচ্ছি। এমন কি হতে পারে যেটা মানুষকে আত্মহত্যা করতে বাধ্য করে? সুশান্তকে এভাবেই মৃত্যুর দিকে ঠেলে দেয়া হয়েছে। প্রভাবশালীরা এমনটা করেন।’

তিনি আরও দাবি করেন, বলিউডের বহু ট্যালেন্ট ম্যানেজার এবং ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি আসলে শিল্পীদের জন্য মৃত্যুফাঁদ।

নিজের অভিজ্ঞতা শেয়ার করে অভিনব পোষ্টের শেষে লিখেছেন, ‘ওপেন চ্যালেঞ্জ। সুশান্ত সিং রাজপুত এগিয়ে গিয়েছেন এবং আমি আশা করি ও যেখানে আছে ভালো আছে। কিন্তু আমি চাই আর কোনো নিরীহ প্রাণকে যেন এভাবে শেষ হতে না হয়। তারা যেন সম্মান নিয়ে বলিউডে টিকে থাকতে পারেন। আমি আশা করি যারা এই একই পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন তারা আমার এই পোস্ট শেয়ার করবেন।’

#সংবাদ২৪/এমসি

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status