সুশান্ত সিং রাজপুত হয়ে পর্দায় আসছেন সচিন!

বিজ্ঞাপন

বলিউডের উঠতি তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর গোটা বলিউড জুড়েই হয়ে গেছে আলোচনা-সমালোচনার ঝর। এবার সেই সুশান্তের জীবনী নিয়ে আসছে সিনেমা। যেখানে অভিনয় করবেন সুশান্তের মতোই দেখতে অভিনেতা সচিন।

জানা গেছে, বিজয় শেখর গুপ্তা প্রযোজিত, শমীক মৌলিক পরিচালিত ‘সুইসাইড অর মার্ডার, ‘আ স্টার ওয়াজ লস্ট’ ছবিতে সুশান্তের ভূমিকায় দেখা যাবে সচিনকে। ছবিতে সুরারোপ করেছেন গায়ক, সঙ্গীত পরিচালক শ্রদ্ধা পন্ডিত।

একসময়ে বিশ্বকাপজয়ী ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনির জীবনের ওপর নির্মিত ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন সুশান্ত। বার বার নানা বাধার মুখে পড়ে গিয়েও কেমন করে এক খেলোয়াড় নিজেকে শক্ত রেখে পরিস্থিতির মোকাবিলা করে শেষটায় জয়লাভ করে, সেটাই ছিল ছবির উপজীব্য।এমন অনুপ্রেরণা যোগানো চরিত্রে যিনি অভিনয় করেছেন তার অকালে চলে যাওয়া হতচকিত করেছে অনেক মানুষকে।

সুশান্তের মৃত্যু আত্মহত্যা নাকি তাকে খুন করা হয়েছে সে প্রশ্ন বার বার উঠেছে। আর যদি আত্মহত্যাও হয়ে থাকে তবে তার পেছনে কাদের প্ররোচনা রয়েছে সে প্রশ্ন উঠেছে। অভিনেতার মৃত্যুর গত একমাস ধরে বার বার নেপোটিজম বিতর্ক দানা বেঁধেছে। টিনসেল টাউনে বাইরে থেকে এসে কেউ সফল হলেই তাকে টেনে নামানোর চেষ্টা হয়, এমন অভিযোগ উঠেছে। কাঠগড়ায় উঠেছেন সঞ্জয় লীলা বনশালী, মহেশ ভাট থেকে আদিত্য চোপড়া পর্য়ন্ত। মুখ খুলেছেন কঙ্গনা রানাওয়াত।জানিয়েছেন, নতুন প্রতিভাবান অভিনেতাদের ইন্ডাস্ট্রিতে বঞ্চনার শিকার হতে হয় সবসময়। সেই বঞ্চনা সইতে না পেরেই কি মানসিক অবসাদ থেকে নিজেকে শেষ করে ফেলার সিদ্ধান্ত নিতে হয়েছিল সুশান্তকে?

গুপ্তা জানিয়েছেন ছবিটি ফ্লোরে যাবে সেপ্টেম্বরের মাঝামাঝি। শ্যুটিং হবে মুম্বই এবং পঞ্জাবে। চলতি বছরের বড়দিনের সময়ে ছবিটি মুক্তির পরিকল্পনা রয়েছে। ছবিটির ফার্স্ট লুকের ছবি আজই মুক্তি পেয়েছে এবং ইতিমধ্যেই  সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে গেছে।

#সংবাদ২৪/এইচএ 

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status