সেলুনে ঢুকে সাংবাদিককে গুলি করে হত্যা

বিজ্ঞাপন

চুল কাটার সময় সেলুনে ঢুকে অজয় লালবানি (৩১) নামে এক সাংবাদিককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। প্রকাশ্যে সাংবাদিক হত্যা’র প্রতিবাদে দেশে-বিদেশে সমালোচনার জন্ম দিয়েছে।

গত বৃহস্পতিবার (১৮ মার্চ) পাকিস্তানের সিন্ধুপ্রদেশের সুক্কুর শহরের সালেহ পত এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় একটি টিভি চ্যানেল ও একটি উর্দু দৈনিকে কাজ করতেন অজয়।

শনিবার (২০ মার্চ) পুলিশ জানিয়েছে, একটি সেলুনে চুল কাটাতে গিয়েছিলেন অজয়। সেখানে দুটি মোটরসাইকেল ও একটি গাড়িতে চেপে কয়েক দুষ্কৃতকারী আচমকা সেলুনে ঢুকে পর পর তিনটি গুলি চালায়। অজয় পেট-হাঁটু আর হাতে গুলিবিদ্ধ হয়। এরপর দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এদিকে, সাংবাদিক অজয় লালবানির মৃত্যুতে গোটা পাকিস্তানে সমালোচনার ঝড় বইছে। অজয়ের মৃত্যুর বিচার চেয়ে সোশ্যাল মিডিয়াতেও সরব হয়েছেন তার সহকর্মীসহ দেশবাসী।

অপরদিকে, প্রাথমিক তদন্তের পর সুক্কুরের পুলিশ জানিয়েছে, ব্যক্তিগত কোনো শত্রুতা থেকেই অজয়ের ওপরে হামলা হয়েছে। যদিও সেই দাবি নাকচ করে দিয়েছেন নিহত সাংবাদিকের বাবা দিলীপ কুমার। তিনি দাবি করেন, তার ছেলের সঙ্গে কারও কোনো শত্রুতা ছিল না।

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status