সোনার মাস্ক বানিয়ে আলোচনায় আরেক ভারতীয়

বিজ্ঞাপন

সোনার মাস্ক পরে সম্প্রতি আলোচনায় এসেছিলেন ভারতের পুণের এক ব্যক্তি। আর এবার উড়িষ্যার এক ব্যবসায়ী সোনার মাস্ক পরে আলোচনায়।

সোনার মাস্ক পরে শিরোনামে উড়িষ্যা কটক নামক এলাকার অলোক মহান্তি। ৯০ থেকে ১০০ গ্রাম সোনা দিয়ে মাস্ক বানিয়েছেন তিনি। সময় লেগেছে ২২ দিন। একটি এন-৯৫ মাস্কের ওপর সোনা দিয়ে মুড়িয়ে নতুন মাস্ক তৈরি হয়েছে যার দাম প্রায় সাড়ে তিন লাখ রুপি।

অলোক মহান্তি জানিয়েছেন, শঙ্কর কুরাদের সোনার মাস্ক আর সুরাটের দোকানে যে হিরেখচিত মাস্ক পাওয়া যাচ্ছে সেসব দেখেই নিজের জন্য সোনার মাস্কের অর্ডার দেন অলোক। পরিচিত এক স্বর্ণকারের কাছে গিয়ে পছন্দসই ডিজাইন বলে দেন কটকের আসবাবপত্র ব্যবসায়ী অলোক। সোনার মাস্কের বায়না পেয়েই কাজ শুরু করে দেন মহান্তির স্বর্ণকার এন-৯৫ মাস্কের আবরণে সোনা দিয়ে প্রায় এক মাসের মাথায় তৈরি হয়ে যায় ওই বহুমূল্য মাস্ক।

এর আগে সবার প্রথমে প্রায় ৩ লাখ রুপির সোনার মাস্ক পরে ভাইরাল হয়েছিলেন পুণের শঙ্কর কুরাদে। তবে নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছেন শঙ্কর এবং অলোক দু’জনেই। মহামারি করোনার জেরে যখন গোটা বিশ্বের অর্থনীতির টালমাটাল অবস্থা তখন এমন বিলাসিতার জন্য ব্যাপকভাবে সমালোচিত হয়েছেন এই দু’জন।

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status