হারিয়ে যাওয়া শিশুকে পরিবারে ফিরিয়ে দিলেন ওসি

বিজ্ঞাপন

নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান এর প্রচেষ্টায়, পার্শ্ববর্তী গৌরীপুর উপজেলার মহিশচরন গ্রামের আরব আলী মিয়ার ছেলে জাহাঙ্গীর (৬) তার মায়ের সাথে মঙ্গলবার (৭ জুলাই) একই উপজেলার ফুপুর বাড়িতে বেড়াতে গিয়ে হারিয়ে যায়।

বৃহস্পতিবার (৯জুলাই) কেন্দুয়া উপজেলা সান্দিকোনা ইউনিয়নের পেরীর মোড় থেকে শিশু জাহাঙ্গীর (৬) কে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামানের সহায়তায় উদ্ধার করে কেন্দুয়া থানার পুলিশ।

পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে শিশুটির বাবা আরব আলী ও চাচার নিকট বুঝিয়ে দেওয়া হয়।  নিখোঁজের দুই দিন পর সন্তানকে ফিরে পেয়ে খুশিতে আত্মহারা শিশুর বাবা ও তার চাচা।

তারা কেন্দুয়া থানার ওসির কার্যক্রম ও সহযোগিতা পেয়ে বেজায় খুশি।

এ বিষয়ে কেন্দুয়া থানার ওসি রাশেদুজ্জামান বৃহস্পতিবার (৯জুলাই) রাতে জানান, উপজেলা সান্দিকোনা ইউনিয়নের পেরীর মোড় এলাকার এক যুব থানায় ফোন দিয়ে জানান, পেরীর মোড়ে একটি শিশু কান্নাকাটি করছে।

এ খবরে ঘটনার স্থলে পুলিশ পাঠিয়ে শিশু জাহাঙ্গীর (৬) কে থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে, শিশুটি শুধু তার গ্রামের নাম এবং বাবা মায়ের নাম ছাড়া,তার থানা বা জেলার নাম বলতে পারেনা।

পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যম ও মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে জানা যায়,শিশুটির বলা গ্রামটি পার্শ্ববর্তী গৌরীপুর উপজেলায়।

পরে গৌরীপুর থানার পুলিশকে অবগত করা হলে, তারা শিশুটির গ্রামের বাড়িতে খবর পাঠালে শিশুটির বাবা ও চাচা এসে কেন্দুয়া থানা হতে শিশুটিকে বুঝে নিয়ে যায়।


সংবাদ২৪/নেত্রকোনা/হুমায়ুন/এসডি

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status