৬ দিন বন্ধ থাকবে বুড়িমারী স্থলবন্দর

বিজ্ঞাপন

ঈদুল আজহা উপলক্ষে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরে টানা ছয়দিন বন্ধ থাকবে আমদানি-রফতানি কার্যক্রম। তবে সচল থাকবে স্থলবন্দর ইমিগ্রেশন দিয়ে পাসপোর্টধারী যাত্রীদের পারাপার।

বুধবার (২৯ জুলাই) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন স্থলবন্দর আমদানি-রফতানিকারক সমিতির সাধারণ সম্পাদক বুড়িমারী ইউপি চেয়ারম্যান আবু সাইদ নেওয়াজ নিশাত।

তিনি বলেন, ঈদুল আজহা উপলক্ষে সাপ্তাহিক ছুটিসহ ২৯ জুলাই থেকে ৪ আগস্ট পর্যন্ত বুড়িমারী স্থলবন্দর ও ভারতীয় চ্যাংড়াবান্ধা স্থলবন্দরে আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ জন্য উভয় দেশে বন্দরের এক্সপোর্টার, সিঅ্যান্ডএফ এজেন্ট ওয়েলফেয়ার ও ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। উভয় দেশের কাস্টমস, বন্দর ও ব্যবসায়ী সংগঠনগুলোর মাঝে ছুটির পত্র বিনিময় করা হয়েছে। ফলে বুধবার থেকে টানা ছয়দিন সব ধরনের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে। আগামী ৫ আগস্ট বুধবার যথারীতি বন্দরের কার্যক্রম স্বাভাবিক হবে বলেও জানান তিনি।

বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশনের এসআই আনোয়ার হোসেন বলেন, বন্দরে আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকলেও পাসপোর্টধারী যাত্রীদের দেশে ফেরা স্বাভাবিক থাকবে।


সংবাদ২৪/লালমনিরহাট/মোস্তাফিজুর/এসডি

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status