‘মাদকের নোংরা সত্য জানার কারণেই সুশান্তকে মেরে ফেলা হয়েছে’

বিজ্ঞাপন

সুশান্তের মৃত্যু নিয়ে দিন দিন যেন জল ঘোলাই হয়ে যাচ্ছে। তবে সিবিআই তদন্তের ভার নেয়ার পরে সুশান্তের মৃত্যু খুঁটিনাটি সবই যাচাই-বাছাই চলছে। এরই মধ্যে অনেকেই সুশান্তের মৃত্যুকে সাধারণভাবে দেখছে না। তার মধ্যে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত একজন। যিনি কিনা সুশান্তের মৃত্যুর পর থেকেই একের পর এক সত্য উদঘাটন করার চেষ্টা করছেন।

কঙ্গনা আবারো বিস্ফোরক মন্তব্য করে বলেন, বলিউডে প্রথম প্রবেশ করার পর তার মেন্টর তাকে পানীয়ের সঙ্গে নেশার দ্রব্য মিশিয়ে দিয়েছিলেন। নেশার দ্রব্য মেশানো পানীয়ের প্রভাবেই তিনি পুলিশের কাছে যেতে পারেননি। ফলে তার সঙ্গে কী হয়েছিল, তা পুলিশের অজানা রয়ে যায় বলে দাবি করেন কঙ্গনা।

এসবের পাশাপাশি কঙ্গনা আরও দাবি করেন, বলিউডে নিজের পায়ের নীচের মাটি শক্ত করার পর বিভিন্ন পার্টিতে হাজির হতেন তিনি। ওই সব পার্টিতে গিয়েই তিনি দেখতে পেতেন কীভাবে সেখানে নেশার জিনিসপত্র ব্যবহার করা হয়। এমনকি, বলিউড ‘মাফিয়াদের’ প্রসঙ্গও টেনে আনেন কঙ্গনা।

কঙ্গনা আরও দাবি করেন, বলিউডের বিভিন্ন হাই প্রোফাইল পার্টিতে কোকেইন ব্যবহার করা হয়। কোকেইনের মূল্য যতই আকাশছোঁয়া হোক না কেন, ওইসব পার্টিতে অনায়াসে তা ব্যবহার করা হয় বলেও অভিযোগ করেন কঙ্গনা।

সুশান্ত বিভিন্ন নোংরা সত্য জেনে ফেলেছিলেন, সেই কারণেই তাকে খুন করা হয় বলেও অভিযোগ করেন কঙ্গনা।

সম্প্রতি সুশান্তের মৃত্যু রহস্যের সঙ্গে মাদক চক্রের যোগ রয়েছে বলে বিস্ফোরক অভিযোগ প্রকাশ্যে আসে, যা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়ে গেছে।

সূত্র: জিনিউজ

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status