কেমন আছেন ঐশ্বরিয়া-আরাধ্য?

বিজ্ঞাপন

শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় দু’দিন আগে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে করোনাভাইরাসে আক্রান্ত ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার মেয়ে আরাধ্য বচ্চনকে।

তবে মা-মেয়ে এখন সুস্থ রয়েছেন বলে নিশ্চিত করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। তাদের আইসোলেশন ওয়ার্ডে স্থানান্তর করা হয়েছে বলেও জানায় তারা।

হাসপাতাল কর্তৃপক্ষের প্রকাশিত এক বিবৃতিতে জানা গেছে- “ঐশ্বরিয়ার কাশি রয়েছে। কিন্তু সাবেক এই বিশ্বসুন্দরী ও তার মেয়ের শ্বাসকষ্টের সমস্যাটি এখন আর নেই। তারা দু’জনেই সুস্থ আছেন।”

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন ও তার ছেলে অভিষেক বচ্চন। তবে তারা এক দু’দিনের মধ্যে বাড়ি ফিরে যেতে পারবেন বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

গত ১১ জুলাই করোনাভাইরাসের টেস্ট রিপোর্ট পজিটিভ আসার পরই মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসা নিতে শুরু করেন অমিতাভ-অভিষেক।

পরে ১২ জুলাই পজিটিভ আসে ঐশ্বরিয়া রাই বচ্চন ও আরাধ্য বচ্চনের করোনা টেস্টের রিপোর্ট। তবে সেসময় তাদের শরীরে করোনার তেমন কোনো লক্ষণ না থাকায় তারা হাসপাতালে ভর্তি হননি। তাই বাড়িতেই হোম কোয়ারেন্টাইনে (সঙ্গরোধ) ছিলেন মা ও মেয়ে।

কিন্তু ঐশ্বরিয়া ও আরাধ্যর অবস্থার অবনতি হলে শনিবার (১৮ জুলাই) মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয় তাদের।

#সংবাদ২৪/অনলাইন/এইচএ

বিজ্ঞাপন

Get real time updates directly on you device, subscribe now.

আরও পড়ুন
Loading...
DMCA.com Protection Status